স্পোর্টস ডেস্ক: সবশেষ কাতার বিশ্বকাপে অন্যতম ফেভারিট হিসেবে বিবেচনা করা হয়েছিল ব্রাজিলকে। কিন্তু প্রত্যাশা মেটাতে পারেনি রেকর্ড পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে শেষ আটে বিদায় ঘণ্টা বেজে যায় জায়ান্টদের। প্রিয় দলের ব্যর্থতার কারণে খেলোয়াড়দের পাশাপাশি প্রধান কোচ তিতের কাঁধেও দায় চাপান ভক্ত-সমর্থকরা।

যদিও ব্যর্থতার বোঝা নিয়ে কালক্ষেপণ করেননি তিতে। ক্রোয়েশিয়ার কাছে হারার পর পরই থিয়াগো সিলভা, নেইমার জুনিয়রদের হেড মাস্টারের পদ থেকে সরে দাঁড়ান তিনি। এরপরও শান্তিতে থাকতে পারছেন না ৬১ বছর বয়সী এই কোচ। হামলার শিকার হলেন তিতে। এমনটাই জানিয়েছে বেশ কয়েকটি ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম।

শোনা গেছে, গত সপ্তাহে ব্রাজিলের অন্যতম বড় শহর রিওতে নিজ বাড়ির সামনে এক দুষ্কৃতিকারীর হাতে মারধরের শিকার হন তিতে। যদিও বিষয়টি নিয়ে পরিষ্কারভাবে কিছু বলতে রাজি হননি বর্ষীয়ান এই কোচ। ইতোমধ্যে অনাকাঙ্ক্ষিত এই ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ।

প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার দিন ভোরবেলা স্ত্রীকে নিয়ে হাঁটতে বের হন তিতে। এ সময় এক অপরিচিত ব্যক্তি তাকে চেইন দিয়ে ঘাড়ে আঘাত করে। এরপর জানতে চায় ব্রাজিল কাতার বিশ্বকাপ থেকে কেন এভাবে বিদায় নিলো। পরিস্থিতি খারাপ দেখে এগিয়ে আসেন তিতের স্ত্রী। তারপর সেই ব্যক্তি পালিয়ে যায়।

তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, তিতের বাড়ির পাশের এক বাগানে চেইন দিয়ে একটি সাইকেল বাঁধা ছিল। সেই সাইকেল চুরি করার সময় তিতে ওই ব্যক্তিকে বাঁধা দেন। এজন্য তিতেকে চেইন দিয়ে আঘাত করেছে দুষ্কৃতিকারী।