প্রেস বিজ্ঞপ্তি:

দরিয়ানগর আন্তর্জাতিক কবিতা মেলা ২০২২ উদযান কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় কক্সবাজার প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় আগামী ৩০ ডিসেম্বর শুরু হওয়া তিনদিন ব্যাপী এ দরিয়ানগর আন্তর্জাতিক কবিতামেলার নিবন্ধন কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত গৃহীত হয়। আজ শনিবার থেকে শুরু হয়েছে। আগামী ২৬ ডিসেম্বর পর্যন্ত চলবে এ নিবন্ধন কার্যক্রম চলবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

দরিয়ানগর আন্তর্জাতিক কবিতা মেলা ২০২২ উদযাপন কমিটির আহ্বায়ক নজীবুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব নুপা আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কবি আসিফ নূর, এম. জসিম উদ্দিন, শামীম আকতার, নাসের ভুট্টো, নির্বাণ পাল, কালাম আজাদ, নিধু ঋষি, সাঈয়্যিদ মঞ্জু, সফিউল আলম, মনির মোবারক, অন্তিক চক্রবর্তী, মিজান মনির প্রমূখ।

দরিয়ানগর আন্তর্জাতিক কবিতামেলায় নিবন্ধনে আগ্রহীরা কক্সবাজার পৌরসভা কার্যালয়ে শামীম আকতার (০১৭১২২১০৭০৪) এবং নুপা আলম (০১৭৫৩৩৭৮৬৩৩), টেকনাফের শফি উল্লাহ নান্নু (০১৮৮৮০২৮১৯৩), উখিয়ার কালাম আজাদ (০১৮১৪৪৯৫৪৬৬), নিধু ঋষি (০১৭৭৬৬৪৪৯৪৪), রামুতে খালেদ শহীদ (০১৮১৬৮১০০৫৪), ঈদগাঁও কাফি আনোয়ার (০১৮২৯৮৪৯০১৫), মহেশখালীর সাইয়্যিদ মঞ্জু (০১৬১৯৮৭৬২৫১) এবং চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া উপজেলায় হাসান মুরাদ সিদ্দিকী (০১৮৮৬৬৮৪২৩৮) এর সাথে যোগাযোগ করে নিবন্ধন করে মেলায় অংশগ্রহণ করে অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করার আহ্বান জানান হয়।

কক্সবাজার জেলার কবিদের জন্য নিবন্ধন ফি এক হাজার টাকা এবং কক্সবাজারের বাইরের জেলা থেকে যারা নিবন্ধন করতে আগ্রহী তাদের জন্য ৪ হাজার টাকা নির্ধারণ করা হয়। Ñখবর বিজ্ঞপ্তির।