বার্তা পরিবেশক:
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল এর সিগনেচার ইভেন্ট JCI Bangladesh TOYP 2022(টপ আউটস্ট্যান্ডিং ইয়ং পারসনস) এর অংশ হিসেবে জে সি আই কক্সবাজার আয়োজিত “ফ্লেভার্স অফ কক্সবাজার” অনুষ্ঠানটি শহরের ইনানী তে অবস্থিত একটি অভিজাত হোটেল এ অনুষ্ঠিত হয়। উক্ত আয়োজনের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেসিআই বাংলাদেশ এর ২০২২ ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দৈনিক কক্সবাজার এর সম্পাদক ও কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল ইসলাম, কক্সবাজার ট্যুর অপারেটর ওনারস এসোসিয়েশন(TOAC) এর সভাপতি এম. রেজাউল করিম এবং সহ-সভাপতি মিজানুর রাহমান মিল্কি, ২০২২ ন্যাশনাল সেক্রেটারি জেনারেল সিনেটর এম জিয়াউল হক ভুঁইয়া, TOYP 2022 এর ইভেন্ট ডিরেক্টর ও ২০২২ ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট সিনেটর এম কামরুল ইসলাম চৌধুরী, TOYP 2022 এর ইভেন্ট সিওসি ও ২০২২ ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট সিনেটর এজাজ মোহাম্মদ।

কক্সবাজারের ঐতিহ্য ও সংস্কৃতি কে তুলে ধরার লক্ষ্যে জেসিআই কক্সবাজার কর্তৃক আয়োজিত “ফ্লেভার্স অফ কক্সবাজার” অনুষ্ঠান এ কক্সবাজার এর ট্রেডিশনাল মেজবান এর পাশাপাশি অতিথিদের উখিয়ার বিখ্যাত স্পঞ্জ মিষ্টি, মহেশখালীর মিষ্টি পান এবং রামুর খেজুর রসের জিলাপি পরিবেশন করা হয়। এরপর স্থানীয় সঙ্গীত সহ জনপ্রিয় অনেক গান নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া এই অনুষ্ঠান উপলক্ষ্যে “ফ্লেভারস অফ কক্সবাজার” নামে একটি ম্যাগাজিনও প্রকাশ করা হয়। এতে কক্সবাজারের সংক্ষিপ্ত ইতিহাস, ঐতিহ্যবাহী খাবার ও রাখাইন সংস্কৃতি তুলে ধরা হয়।

জেসিআই কক্সবাজার এর ফাউন্ডার প্রেসিডেন্ট এবং ফ্লেভার্স অফ কক্সবাজার এর সিওসি আবু ফারহান ও ২০২২ লোকাল ভাইস প্রেসিডেন্ট এবং ফ্লেভার্স অফ কক্সবাজার এর কো-সিওসি শেখ আশিকুজ্জামান এর নির্দেশনায় অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।

এছাড়াও ফ্লেভার্স অফ কক্সবাজার এর কোর টিমে আরও ছিলেন জেসিআই কক্সবাজার এর ডিরেক্টর তাসহিন লুৎফর, আমজাদ হোসেন, মনোয়ার কামাল জিসান, ফয়সাল সিদ্দিকী, রিসাদুর রহমান। উক্ত অনুষ্টানটি সঞ্চালনা করেন সেক্রেটারি জেনারেল মোনেম সালেহ এবং সদস্য ফারাহ তাসনিম।

উক্ত আয়োজনের প্রধান স্পন্সর ছিলেন জেসিআই কক্সবাজারের ডিরেক্টর ও ছয়তারা কন্সট্রাকশন এর স্বত্বাধিকারী হুমায়ূন কবির রুবেল ও জেসিআই কক্সবাজারের ডিরেক্টর ও সপ্নবিলাস হলিডে স্যুটস এর স্বত্বাধিকারী আরিফুর রহমান।