নিজস্ব প্রতিবেদক :
স্বাধীনতা ও মুক্তিসংগ্রামের আঁতুড়ঘর, বাংলাদেশ ছাত্রলীগের নিউক্লিয়াস খ্যাত ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক পদে মনোনীত হলেন কক্সবাজারের উখিয়ার জাহেদুল হক। গত ১৫ নভেম্বর ২০২২ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এবং হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনেম শাহারিয়ার মুনের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মনোনীত হওয়ায় তিনি বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল—নাহিয়ান খান জয় , স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনেম শাহারিয়ার মুনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। রাজনীতির পাশাপাশি জাহেদ স্বেচ্ছাসেবী রক্তদাতাদের সংগঠন? “বাঁধন” এর সাথে কাজ করেন। তিনি বাঁধন স্যার এ এফ রহমান হল ইউনিটের সহ—সাংগঠনিক সম্পাদক। স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের প্রিয় মুখ ও অন্যতম ছাত্রনেতা জাহেদ বলেন , “মহাপ্রলয়ে আলোর মশালধারী সংগঠন, জাতির পিতার জীবন ও যৌবনের উত্তাপে গড়ে ওঠা দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে অগ্রনায়ক শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অংশ হতে পারাটা অত্যন্ত সৌভাগ্যের ও গর্বের। বঙ্গবন্ধু্র আদর্শ বুকে ধারণ করে, দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এবং ভিশন—৪১ পূরণে শিক্ষার মশাল জ্বালিয়ে, শান্তির পতাকা উড়িয়ে, প্রগতির পথে হেঁটে যেতে চাই সবার ভালোবাসা নিয়ে। বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার সোনালী হাতকে শক্তিশালী করতে নিজের মেধা ও মনন উৎসর্গ করতে চাই।”

উল্লেখ্য, জাহেদ কক্সবাজার জেলার উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের হাজী আজিজ উল্লাহ’র ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।