হ্যাপী করিম, মহেশখালী:
মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনায় তুচ্ছ মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে শালার বাম হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে দুলাভাই।

শনিবার (৮ অক্টোবর) দুপুর ১টা দিকে কালারমারছড়া ছমিরাঘোনা এলাকার আব্দুর রশিদের পুত্র মোহাম্মদ শাকিলের বসতঘরে, মোবাইল চুরি বিষয়ে, মাহমুদুল করিমের পুত্র ফেরদৌসের মাঝে এনিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বসত ঘরে ফেরদৌসের নেতৃত্বে আসা ইলিয়াস, সরওয়ার, আশেক ও সাগর দেশীয় অস্ত্রশস্ত্রে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এতে শাকিলের বাম হাত কব্জি কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। শাকিব’কে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে পরিবার।

এলাকাবাসীর মতে এই ঘটনা স্থানীয়ভাবে মীমাংসা হয় পরে এ ঘটনায় খবর পেয়ে দ্রুত মহেশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এ হামলায় অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তদন্ত ওসি মীর আব্দুর রাজ্জাক।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন, মোবাইল চুরিকে কেন্দ্র করে শালা ও দুলাভাইয়ের মধ্যে বিরোধ। পরে এটি স্থানীয়ভাবে মীমাংসা হয়। এই মীমাংসা পছন্দ না হলে দুলাভাই (ফেরদৌস) তার অন্য ভাইসহ শালা (শাকিল) এর হাত কেটে নিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।