মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মুজিবুল আলম (১৫১৯৫)-কে রামু সরকারি কলেজের নতুন অধ্যক্ষ পদে নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার ৮ আগস্ট মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব (সরকারি কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমিন স্বাক্ষরিত এক আদেশে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগী অধ্যাপক মুজিবুল আলম সহ ১৩ জন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তাকে দেশের বিভিন্ন কলেজে অধ্যক্ষ ও উপধ্যক্ষ পদে পদায়ন করা হয়।

রামু’র সর্বোচ্চ বিদ্যাপীঠ রামু সরকারি কলেজের নিয়মিত অধ্যক্ষ পদে পদায়ন হওয়া সহযোগী অধ্যাপক মুজিবুল আলম সংযুক্তিতে কক্সবাজার সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

রামু সরকারি কলেজের অধ্যক্ষ পদে নতুন পদায়নকৃত মুজিবুল আলম সহ সকল কর্মকর্তাকে আগামী ১৪ আগস্টের মধ্যে নিজ নিজ কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

রামু সরকারি কলেজের অধ্যক্ষ পদে নতুন পদায়নকৃত মুজিবুল আলম রামু’র ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র। বিসিএস (শিক্ষা) ক্যাডারে যোগ দেওয়ার আগে মুজিবুল আলম বাংলাদেশ পুলিশের উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।