প্রেস বিজ্ঞপ্তি:

সীমাহীন দুর্নীতি, অব্যবস্থাপনা ও অপরিণামদর্শী সিদ্ধান্তের ফলে বিদ্যুৎ খাতে মহাবিপর্যয়ের প্রতিবাদে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে, বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। ৩০ জুলাই শনিবার বিকেলে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

শহর জামায়াত সেক্রেটারী রিয়াজ মুহাম্মদ শাকিলের সভাপতিত্বে অুনষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী ও শ্রমিক কল্যান ফেডারেশন কক্সবাজার জেলার সভাপতি শামশুল আলম বাহাদুর, উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সেক্রেটারী জাহেদুল ইসলাম, শ্রমিক কল্যান ফেডারেশন শহর সভাপতি আমিনুল ইসলাম হাসান, শহর জামায়াত সাংগঠনিক সেক্রেটারী দেলাওয়ার হোসাইন, ছাত্রশিবির শহর সেক্রেটারী আব্দুল মালেক, শ্রমিক নেতা এমইউ বাহাদুর, শহর জামায়াত নেতা মোঃ নুরুল আমিন, আব্দুর রহমান, ডাঃ মুস্তাফিজুর রহমান, মোজাম্মেল হক, শওকত আলম, সরওয়ার কামাল সিকদার, রবিউল আলম প্রমুখ।

সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ ও দেশের চাহিদার দেড়গুণ বেশি বিদ্যুতের উৎপাদনের সক্ষমতা অর্জনের কথা বলে আসলেও, আজ পর্যন্ত দেশ ও জনগণের নূন্যতম বিদ্যুৎ চাহিদাও পুরন করতে পারেনি। বিদ্যুৎ খাতে সীমাহীন দুর্নীতি, অব্যবস্থাপনা কারনে দেশে লোডশেডিং চরম আকার ধারণ করেছে। যার ফলে সাধারণ মানষের দুর্ভোগ আজ চরম আকার ধারন করেছে। তেল-গ্যাস, বিদ্যুতসহ জ¦ালানী খাতে সরকারের লাগামহীন দুর্নীতি ও লুটপাটের কারণে দেশ আজ তলাবিহীন ঝুড়িতে পরিনত হয়েছে। মূলত, এই ব্যর্থ সরকার জনগণের কল্যাণে কাজ না করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত রয়েছে।

নেতৃবৃন্দ বলেন, দেশকে এই অব্যবস্থাপনা, দুর্নীতি ও লুটপাট থেকে বাচাঁনোর জন্য এই সরকারের পতন ছাড়া আর কোন বিকল্প নেই। তাই অবিলম্বে ব্যর্থ অবৈধ সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন সহায়ক সরকার গঠনের মাধ্যমে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানান।