মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট নুরুল আবছার আর নেই। শুক্রবার ২৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চট্টগ্রাম শহরের পার্ক ভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল বিষয়টি সিবিএন-কে নিশ্চিত করেছেন।

মরহুম অ্যাডভোকেট নুরুল আবছার পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচুরা গ্রামের বাসিন্দা ছিলেন। মরহুম অ্যাডভোকেট নুরুল আবছার ব্লাড ক্যান্সার ও নিউমোনিয়া রোগে আক্রান্ত ছিলেন। তিনি বান্দরবানের লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়মিত প্র‍্যাক্টিস করতেন।
জানাজা :
শনিবার ৩০ জুলাই সকাল ৮ টায় অ্যাডভোকেট নুরুল আবছার এর প্রথম নামাজে জানাজা আজিজনগর কেন্দ্রীয় জামে মসজিদ ময়দানে এবং দ্বিতীয় নামাজে জানাজা মরহুমের গ্রামের বাড়ী পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচুরা গ্রামে দুপুর ১২ টায় অনুষ্টিত হবে বলে মরহুমের পারিবারিক সুত্রে জানা গেছে।

শোক :
কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট নুরুল আবছার এর মৃত্যুতে সমিতির সভাপতি অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাওহীদুল আনোয়ার গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।