আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং খারাংখালী এলাকা থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি একনলা বন্দুক, ২টি ওয়ান শুটার গান, ৪ রাউন্ড গুলিসহ আব্দুর রহিম প্রকাশ মেজর(৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি বাজার এলাকা থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তি টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি ৮ নং ওয়ার্ডের পূর্ব মহেশখালীয়া পাড়ার জকির আহমদের ছেলে।

র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন
গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপিস্থ খারাংখালী এলাকায় এডভোকেট শাহ আলম মার্কেটের বিসমিল্লাহ গ্লাস হাউস এন্ড থাই এ্যালুমিনিয়ামের সামনে কতিপয় অপরাধী অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ র‌্যাব-১৫, সিপিসি-১ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছালে আব্দুর রহিম প্রকাশ মেজর (৩৪) র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তি জানায়, বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করার উদ্দেশ্যে উদ্ধারকৃত অস্ত্র ও গুলি তার হেফাজতে রেখেছিল।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামি আব্দুর রহিমের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ২টি মাদক মামলা, ১টি অস্ত্র মামলা, ২টি হত্যা মামলা ও ১টি বিশেষ ট্রাইব্যুনাল আইনের মামলা রয়েছে।