আব্দুস সালাম, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফের হ্নীলা আলীখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের সক্রিয় এক সদস্যকে গ্রেফতার করেছে আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ সদস্যরা।

এপিবিএন পুলিশের দাবি, গ্রেফতারকৃত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য।

এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের অধিনায়ক মোঃ তারিকুল ইসলাম তারিক।

তিনি জানান,সোমবার সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের ২৫ নং আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের আলীখালী এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রোহিঙ্গা সন্ত্রাসী শামসুল আলম(৪০), পিতা-মৃত মোহাম্মদ, মাতা-মৃত সৈয়দা খাতুন, সাং-ব্লক ডি/২০, ঘর নং-৮০/৭, এফসিএন-২৮৯৬২২, ক্যাম্প-২৫ (আলিখালী)’কে তার বসত ঘরের সামনে থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতার রোহিঙ্গা সন্ত্রাসীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-৪০, তারিখ- ১০/০২/২০১৯ খ্রিঃ, ধারা-৩৬৫/৩৪ পেনাল কোড বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। উল্লেখ্য যে, বর্ণিত রোহিঙ্গা মাদক কারবারি, অস্ত্রধারী সন্ত্রাসাী ও অপহরন পূর্বক মুক্তিপণ আদায়কারী গ্রুপের সক্রিয় সদস্য হিসেবে ক্যাম্প এলাকায় জনশ্রুতি রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত রোহিঙ্গার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।