মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ার ব্যবসায়ী লতিফ উল্লাহ হত্যা মামলার সন্দেহভাজন মিজানুর রহমান (৪২) নামের এক আসামীকে ৫শ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।
শনিবার (১৫ জানুয়ারী) পটিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক হুমায়ুন কবির আকন্দের নির্দেশে পরিদর্শক সাইফুল ইসলাম এ অভিযানের নেতৃত্ব দেন।
গ্রেফতারকৃত মিজানুর রহমান ঝালাকাটি জেলার বালকদিয়া বিনয়কাটি ইউনিয়নস্থ ৭নং ওয়ার্ডের মৃত জলিল আকনের ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন চকরিয়া থানার ওসি (তদন্ত) মোঃ জুয়েল ইসলাম।
তিনি সাংবাদিকদের জানান, পৌরশহরের ২নং ওয়ার্ডের ব্যবসায়ী লতিফ উল্লাহকে হত্যার আগে ফোন দিয়ে মাল কেনার অজুহাতে তাকে বাসা থেকে ঢেকে আনা হয়। এরপর ক্রেতা পরিচয়ধারী ওই ব্যক্তি লেনদেন শেষে দোকান থেকে বের হবার মুর্হুতে অস্ত্রধারী দুর্বৃত্তরা হানা দেয়। এসময় দোকানের ক্যাশ থেকে টাকা লুটের চেষ্ঠা করে। বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা ব্যবসায়ী লতিফকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। শনিবার চট্টগ্রামের পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের টিমের হাতে লতিফকে ফোন দেয়া সেই মোবাইলের মালিক মিজানুর রহমানকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।