কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহের। ছোট বেলা থেকেই চেয়ারম্যান আবু তাহেরকে ভীষণ ভালোবাসেন অটোচালক মামুন।

এবার আবু তাহের আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তাই প্রিয় ব্যক্তির প্রতি ভালবাসা দেখাতে গিয়ে দুই দিন সময় ব্যয় করে এক হাজার দুইশ টাকা খরচ করে নিজের মাথার চুলের কাটিং করেছেন আনারসের মতো। তার আনারসের আদলে তৈরি করা এই চুল মাথা দেখতে আশপাশের ইউনিয়নগুলো থেকেও উৎসুক মানুষ জড়ো হচ্ছে চিওড়া ইউনিয়নে। বিষয়টি এলাকায় বেশ কৌতূহল সৃষ্টি করেছে।

চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ার খিল গ্রামের রফিকুল ইসলামের ছেলে মামুন। মঙ্গলবার পছন্দের প্রার্থীর সঙ্গে কুমিল্লা নগরীতে আসেন মামুন। সাধারণ মানুষ ঘিরে ধরে সেলফি তুলতে। তিনিও হাসিমুখে সবার আবদার মিটিয়েছেন।
তিনি বলেন, ‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। আমি নিঃস্বার্থভাবে তাকে ভালোবাসি। তিনি পাস করলে চিওড়া ইউনিয়নে আমার থেকে আর কেউ বেশি খুশি হবে না।’

চেয়ারম্যান প্রার্থী আবু তাহের বলেন, তার ব্যতিক্রম ভালোবাসায় আমি আপ্লুত। বিজয়ী হলে মানুষের এই ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চিওড়া ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।