প্রেস বিজ্ঞপ্তি:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার নাতনি জাইমা রহমানকে নিয়ে অশালীন মন্তব্য করায় পদত্যাগী তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগ ও শাস্তির দাবিতে বিএনপির নানা বক্তব্যের মধ্যে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের একটি ‘কুরুচিপূর্ণ’ বক্তব্যের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আজ (৯ই ডিসেম্বর) কক্সবাজার শহীদ দৌলত ময়াদানে বিক্ষোপ সমাবেশ পরবর্তী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার অভিযোগ এনে, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেপ্তার ও তার বিচার দাবিতে বিক্ষোভ ও কুশপুত্তলি দাহ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

এই সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও যুগ্ন সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন।

এই সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন,

“মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিকারী বিএনপি নেতা আলালকে দ্রুত গ্রেপ্তার করার দাবি জানাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা অন্যায়কে কখনো প্রশ্রয় দেয় নি, দিবেও না। যা আমরা ইতিমধ্যে দেখেছি, এর মাঝে এমন বক্তব্য প্রদানকারী আলাল তার বক্তব্য দ্বারা প্রমাণ করেছে যে, সে একজন স্বাধীনতা বিরোধী অপশক্তির এজেন্ট। ”

জেলা ছাত্রলীগের সভাপতি বলেন,

” মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানকারী এই আলালকে যদি দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া না হয় তবে কক্সবাজার জেলা ছাত্রলীগ কঠোর থেকে কঠোর কর্মীসূচী গ্রহন করবে। ”

এই সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।