টেকনাফ উপজেলার ১নং হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী। তিনি জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে ১২৩৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী আজিজুল হক পেয়েছেন ৮০৭০ ভোট।
নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ আনোয়ারী এ নিয়ে চতুর্থবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে কক্সবাজার জেলার মধ্যে নতুন রেকর্ড সৃষ্টি করেছেন। গত নির্বাচন ছাড়া পূর্ববর্তী পরপর তিনটি নির্বাচনেই তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি বর্তমানে কক্সবাজার জেলা জামায়াতের আমীর হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ হিসেবেও সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।
এদিকে নির্বাচনে জয়লাভের পর এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান মি: অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী বলেন ‘তাঁকে সার্বিকভাবে সহযোগিতা করে এবং মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করায়’ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। একইসাথে তিনি ‘অত্যন্ত শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে নির্বাচন পরিচালনা করার জন্য উপজেলা প্রশাসন, রিটার্নিং অফিসার, পুলিশ প্রশাসন,র্যাব,বিজিবি,অ্যানসার সহ অন্যান্য আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বিবৃতিতে তিনি আরো বলেন, ” সমগ্র হোয়াইক্যংয়ের মানুষ আমার নয়নের মনি। আমার ভালোবাসা ও উন্নয়নের ঠিকানা।
আমি দৃঢ়ভাবে বলতে চাই যে, কে আমাকে ভোট দিলো বা ভোট দিলো না এটা আমার বিবেচ্য বিষয় নয়। দলমত নির্বিশেষে আমি আপনাদের সকলের সেবক এবং জনপ্রতিনিধি হিসাবে ন্যায়পরায়ণতা, সমতা ও সততার নীতিতে অটল থেকে আমার দায়িত্ব পালন করে যাবো ইনশাল্লাহ। আমার দায়িত্ব পালনে আপনাদের সহযোগিতা কামনা করছি। আশা করি সবসময় অতীতের ন্যায় আপনারা আমার পাশে থেকে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজে আপনাদের মূল্যবান পরামর্শ দিয়ে আমাকে সহযোগিতা করবেন।”

ইতি
আপনাদেরই সেবক
অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী
চেয়ারম্যান
হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদ, টেকনাফ, কক্সবাজার।