প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে তৃণমূল ছাত্রদল কে সুসংগঠিত করার লক্ষ্যে কক্সবাজার সদর উপজেলা শাখার আওতাধীন ভারুয়াখালী ইউনিয়ন ছাত্রদলের উদ্যােগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও কর্মী সমাবেশ সম্পর্ণ হয়।
কর্মী সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারুয়াখালী ইউনিয়ন বিএনপি’র সম্মানীত সভাপতি ও ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান জনাব শফিকুর রহমান সিকদার। প্রধাণ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র সমাজের অহংকার কক্সবাজার সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক এম রাশেদুল করিম রাশেদ।
উক্ত কর্মী সভা সভাপতিত্ব করেন কক্সবাজার সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক,সাখাওয়াত হোসেন শাকা, সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা ছাত্রদলের সদস্য ও ভারুয়াখালী ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ রফিকুল ইসলাম।

উক্ত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারুয়াখালী ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ-সভাপতি হাজী দিল মোহাম্মদ মেম্বার,,ভারুয়াখালী ইউনিয়ন যুবদলের আহবায়ক জসিম উদ্দিন, শহিদুল ইসলাম, আহবায়ক,প্রাদেশিক ইউনিয়ন যুবদল,মক্ক। কক্সবাজার সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ আবুবক্কর ছিদ্দিক, আমানুল হক শামীম, এহেছানুল করিম। ইউনিয়ন যুবনেতা জসিম উদ্দিন, মো: ইকবাল,পিএমখালী ইউনিয়ন ছাত্রদলের নেতা আবদুল আজিজ,নজরুল ইসলাম কবি,মোঃ আবির স্বাধীন। ঝিলংজা ইউনিয়ন ছাত্রদল নেতা আবদুল আজিজ রুবেল, মোঃ শফিক লালু সালাম। তৃণমুল ছাত্রদলের পক্ষ থেকে বক্তব্য রাখেন ভারুয়াখালী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক জিএম ওসমান গণি, নুরুল আজিজ ,আবু সাহেদ,সাকিবুল ইসলাম অভি,মোঃ নরুচ্ছবি,ভারুয়াখালী আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা সভাপতি আবু সুফিয়ান রাজু, সাধারণ সম্পাদক নুরুল আবছার। ইউনিয়ন ছাত্রনেতা নুর ওয়াহিদ,সাইদ টিটু, মোঃ রিয়াজ,সুফিয়ান,

বক্তারা বলেন তৃনমুল ছাত্রদলই একটি সংগঠনের প্রাণ, তৃনমুল ছাত্রদলকে বাদ দিয়ে কখনও সংগঠনের গতি সচল রাখা সম্ভব নয় তাই প্রান্ত্রিক পর্যায়ে ছাত্রদলকে সুসংগঠিত করা যেমন জরুরি তেমনি ভাবে সারা বাংলাদেশে-৫৬ হাজার বর্গ মাইলের প্রতিটা গ্রামে নিশিরাতের সরকার কে বিদায় জানানোর জন্য সাধারন ছাত্রসমাজ রাজপথ দখল নিয়ে জীবন দিতে প্রস্তুত। পাশাপাশি যারা দীর্ঘদিন দলের জন্য নিবেদিত, আগামী আন্দোলন সংগ্রামে যারা অগ্রনী ভুমিকা রাখতে পারবেন, তাদেরকে মুল্যায়ণ করার জন্য জোর দাবী জানান ও তৃণমুল ছাত্রদলকে সুসংগঠিত করার জন্য বক্তারা বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন।
ভারুয়াখালী ইউনিয়ন ছাত্রদলের দোয়া মাহফিল ও কর্মী সমাবেশে পবিত্র কোরআন তেলোওয়াত করেন হাফেজ নূর মোহাম্মদ।