আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের টেকনাফে হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের স্থগিত দুইটি কেন্দ্রের নির্বাচন অনুষ্টিত হচ্ছে আগামী ৩০ নভেম্বর মঙ্গলবার।

গত ২০ সেপ্টেম্বর এর ১ম ধাপের নির্বাচনে অত্র ইউনিয়নে ১১ টি কেন্দ্রের মধ্যে ৯টি কেন্দ্রে অত্যন্ত সুষ্ঠ,অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।
৩নং ওয়ার্ডের দুটি কেন্দ্রে ব্যালট ব্যবস্থার সমস্যা ও আইন শৃংখলা পরিস্থতির অবনতির কারনে উনছিপ্রাং সরকারী প্রাথমিক বিদ্যালয় ও লম্বাবিল এমদাদিয়া মাদ্রাসা কেন্দ্রে জেলা নির্বাচন কমিশন কতৃক ভোট গ্রহন স্থগিত করা হয়।

নির্বাচন হয়ে যাওয়া ৯টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে বর্তমান চেয়ারম্যান ও চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাওলানা নুর আহমদ আনোয়ারী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থীর চেয়ে ২৩৮৩ ভোটে এগিয়ে রয়েছেন।
স্থগিত কেন্দ্র দুটিতে সুষ্ঠ নির্বাচন হলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিজয় অনেকটা নিশ্চিত বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা। তবে স্থগিত কেন্দ্র
দুটির নির্বাচনের সুষ্ঠ ভোট নিয়ে স্থানীয় ভোটারগণ আতঙ্কিত অবস্থায় আছে। বিভিন্ন অপ-প্রচারে ভোটারগণ বিভ্রান্ত হচ্ছে। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে স্থানীয় সাধারণ ভোটারগণকে বিভিন্ন ভয়- ভীতি প্রদর্শন করছেন বলে অভিযোগ করেছে।

জনগণের শংঙ্কা দুর করে অবাধে ভোটাধিকার নিশ্চিত করার জন্য চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুর আহমদ আনোয়ারী জেলা প্রশাসন বরাবরে আবেদন করেছেন। তিনি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে আশাবাদ ব্যাক্ত করে জনগণকে বিভ্রান্ত না হয়ে জনগণকে তাদের ভোটাধিকার প্রয়োগ করার আহবান জানিয়েছেন।