শেফাইল উদ্দিন :

কক্সবাজার ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নে কিডনি রোগে আক্রান্ত সাবেক মেম্বার আশরাফ আলী কে নগদ ২ লক্ষ ১০ হাজার টাকা হস্তান্তর করা হয়েছে ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) বিকাল ৩ টার দিকে অসুস্থ আশরাফ আলীর মোহনবিলাস্থ তার নিজ বাড়িতে তার কুরআনে হাফেজ ২ ছেলে ও পরিবারের অন্যান্য সদস্যদের উপস্থিতিতে তার হাতে হস্তান্তর করেন এ নগদ অর্থ ।
অসুস্থ আশরাফ আলী সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন সহ সকলের নিকট দোয়া কামনা করেছেন।
এ সময় উপস্থিতি ছিলাম শিক্ষক জানে আলম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হুদা (মাল্টিমিডিয়া) বিশিষ্ট ব্যবসায়ী ফরিদুল আলম, , শিক্ষক ছৈয়দ নুর, আবু নোমান মোঃ মাসুদ রানা, শিক্ষক সাহাব উদ্দিন ও তৈহিদুল ইসলাম ।
প্রসঙ্গত, কিডনি রোগেআক্রান্ত সাবেক মেম্বার আশরাফ আলীর অসুস্থতার খবর পেয়ে আনম মাসুদ রানা ও শিক্ষক জানে আলমের নেতৃত্বে সম্প্রতি একটি আশরাফ আলী চিকিৎসা ফান্ড গঠন করেন। এ ফান্ডের মাধ্যমে টাকা উত্তোলন করা হয়।
আশরাফ আলী চিকিৎসা ফান্ডের সমন্বয়ক আনম মাসুদ রানা জানান , আশরাফ আলীর দুইটি কিড়নি নষ্ট হয়ে গেছে। দীর্ঘদিন ডাইলসিস করে সর্বশান্ত হয়ে গেছে। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে । অসুস্থ আশরাফ আলীকে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সকল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।