পেকুয়া সংবাদদাতা:
কক্সবাজারের পেকুয়ায় ইউপি নির্বাচনকে প্রভাবিত করতে মজুদ করা তিনটি অবৈধ অস্ত্রসহ চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠী টাইগার বাহিনীর সক্রিয় সদস্য মোহাম্মদ ইউসুফকে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

রোববার রাত ১২ টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়ায় নিজের ঘর থেকে র‍্যাব-৭ এর একদল সদস্য তাকে আটক করে। এসময় তার দেখানো মতে গোয়াল ঘর থেকে দেশীয় তৈরি তিনটি অস্ত্র উদ্ধার করা হয়। মোহাম্মদ ইউসুফ একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিমের ঘনিষ্ঠ অনুসারী।

র‍্যাব-৭ এর ডিএডি আবুল কালাম আজাদ বলেন, মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া এলাকায় মাদক বিকিকিনির খবর পেয়ে অভিযানে গেলে মোহাম্মদ ইউসুফ পালানোর চেষ্টা করে। তখন র‍্যাব সদস্যরা তাকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার দেখানো মতে গোয়ালঘরের খড়ের দইরের মধ্যে থেকে তিনটি অবৈধ অস্ত্র ও নয়টি কার্তুজ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ইউসুফ জানিয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে প্রভাবিত করতে অস্ত্রগুলো মজুদ করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, অস্ত্রসহ আটক মোহাম্মদ ইউসুফের বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।