চকরিয়া সংবাদদাতা:
কক্সবাজার তথা দক্ষিণ চট্টগ্রামের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২১ এ বিনাপ্রতিদ্বন্দ্বীতায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হতে যাচ্ছেন বিশিষ্টি গণমাধ্যমকর্মী ও শিক্ষক এম, রিদুয়ানুল হক (এমএ;বিএড)।

তিনি চকরিয়া কোরক বিদ্যাপীঠের সুপরিচিত শিক্ষক হিসেবে কর্মরত। তিনি চকরিয়া প্রেসক্লাবের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এবং দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার চকরিয়া প্রতিনিধি। এছাড়াও তিনি বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত।

তাঁর বাড়ি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ায়। ১৯৮০ সালে এক বুনিয়াদি পরিবারে তাঁর জন্ম। তাঁর পিতার নাম আলহাজ্ব সৈয়দ আহমদ ও মাতার নাম জাহানারা বেগম।

উল্লেখ্য গত ৩ নভেম্বর’২১ নির্বাচনী তফসীল ঘোষণা করা হয়েছিল। ১৮ নভেম্বর ছিল মনোনয়ন বাছাই ও ২০ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৩০ নভেম্বর নির্বাচন। অন্যকোনো প্রার্থী না থাকায় বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন তিনি। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম।

এবিষয়ে এম, রিদুয়ানুল হক জানান, সকল শিক্ষকদের সার্বিক সহযোগিতায় ও সমর্থন নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হতে যাচ্ছি। তিনি সকল শিক্ষক-শিক্ষিকাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সবার দোয়া কামনা করেন।