মিছবাহ উদ্দিন:
কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুজিবুর রহমান মুজিব চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রবাসে শোকরানা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ১৮ নভেম্বর রাতে মক্কা মুজাহিদিন নামক স্থানে এক মিলনায়তনে এ শোকরানা সভা অনুষ্ঠিত হয়। সৌদি আরবের মক্কায় অবস্থানরত চৌফলদন্ডী ইউনিয়ন প্রবাসিরা এ শোকরানা সভার আয়োজন করে।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবুর রহমানের নিকট আত্মীয়দের মধ্যে মোঃ ওসমান সরুয়ার, মোঃ সেলিম উল্লাহ, মোঃ কলিম উল্লাহ, মোঃ হারুনর রশীদ, মোঃ এনাম, নুরুল ইসলাম, মোঃ মিন্টু, বাবুল মিয়া, এরশাদ উল্লাহ, ওমর ফারুক, সিরাজুল ইসলাম, ওমর খাঁন উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে শরাইয়া ও মুজাহেদীন এলাকা থেকে আর্মি জসিম, মোঃ সায়েম, গিয়াস উদ্দিন, মিনহাজ ডিসি, মোঃ শহিদুল্লাহ শহিদ, মোঃ রিফাত, মোঃ আবুল কাসেম, কামাল পাশা, মোঃ মুজিব, আব্দু ছবি, মোঃ কাশেম, মোঃ হেলাল, আব্দুল মান্নান, আবুল হাসেম, মোঃ মিন্টুসহ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত আওয়ামীলীগের নেতারা বলেন মুজিব একজন দক্ষ সংগঠক ও ছাত্র নেতা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী গ্রাম হবে শহর কথাটির বাস্তবায়ন ও চৌফলদন্ডী ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন করতে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে অনুষ্ঠান চলাকালীন নব-নির্বাচিত চেয়ারম্যান মুজিবুর রহমানের সাথে ফোনে কথা হলে তিনি দলমত নির্বিশেষে চৌফলদন্ডী ইউনিয়ন কে আধুনিক বাস-যোগ্য ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। শোকরানা সভা শেষে উপস্থিত সকলের জন্যে খাবার পরিবেশন করা হয়।

উল্লেখ্য- মুজিবুর রহমান সাবেক ছাত্র নেতা ও বর্তমান কক্সবাজার সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক হিসাবে দায়িত্ব পালন করছেন। গত ১১ নভেম্বর নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন।