অনলাইন ডেস্ক: রাজধানীর আদাবর এলাকার একটি বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিন বোন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তবে, পরিবারের দাবি তিন বোনই ছিলেন টিকটকে আসক্ত।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে তারা তিনজন বের হয়। এরপর থেকেই তাদের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় তাদের খালা সাজেদা নওরীন আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

শুক্রবার (১৯ নভেম্বর) আদাবর থানা উপ-পরিদর্শক আব্দুল মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিখোঁজদের খালা সাজেদা নওরীন বলেন, আমার বড় বোন তিন বছর আগে মারা গেছে। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছে। আমার ছোট বোনের বাসা খিলগাঁওয়ে থাকতো রোকেয়া (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬)। ধানমন্ডি গার্লস হাইস্কুলে জয়নব আরা এবং খাদিজার পরীক্ষার সেন্টার ছিল। সে কারণে আদাবরে আমার বাসায় নিয়ে আসি। একটি পরীক্ষা হয়েছে আরও দুটি পরীক্ষা বাকি রয়েছে। এর মধ্যেই তারা হঠাৎ তিনজন বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়।

তিনি বলেন, তার তিন ভাগ্নি টিকটকে আসক্ত ছিল। টিকটকের মাধ্যমে কারও প্ররোচণায় প্ররোচিত হয়ে তারা বাসা থেকে বের হয়ে যেতে পারে বলে ধারণা করছেন তিনি।

তিনি আরও বলেন, তারা যাবার সময় তাদের বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড, রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে। আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। তারা যেন নিরাপদে ফিরে আসে এটাই আমার চাওয়া।

আদাবর থানার উপ-পরিদর্শক আব্দুল মোমেন বলেন, সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি তারা নিজ ইচ্ছায় নিজেদের ব্যাগ গুছিয়ে বাসা থেকে বের হয়ে গেছে।

আমরা তাদের অবস্থান শনাক্তের চেষ্টা করছি। এখনও তাদের অবস্থান শনাক্ত করতে পারিনি। চেষ্টা চালিয়ে যাচ্ছি বলে জানান আব্দুল মোমেন।