প্রেস বিজ্ঞপ্তি:

সন্ত্রাসীদের গুলিতে সদ্য প্রয়াত জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম সিকদারের আত্মার মাগফেরাত কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে মরহুম জহিরুল ইসলাম সিকদারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। একই সাথে তার পরিবারবর্গ ও দলীয় নেতাকর্মীদের ধৈর্য্য ধারণ করার জন্য দোয়া করা হয়।
দোয়া মাহফিলে পৌরসভার প্রধান প্রধান মসজিদের ইমাম ও খতিবগণ অংশ নেন

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনজিত দাশ, জেলা আওয়ামী লীগ নেতা ইন্জিনিয়ার বদিউল আলম, প্রাক্তন ছাত্রলীগ পরিষদ এর সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মাহমুদ করিম মাদু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহম্মদ বাহদুর জেলা তাঁতী লীগের সভাপতি আরিফুল মাওলা, কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আনিসুল হক, জেলা শ্রমিকলীগের সংগঠনের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী সহ সভাপতি শফিকুল ইসলাম কালু, গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক ছৈয়দ রাশেদুল হক সোহেল মোজাম্মেল হক, মোঃ ইউনুস দপ্তর সম্পাদক এম ওসমান গনি. সদস্য গিয়াস উদ্দিন, মোজাম্মেল হক বকুল, সদর উপজেলা আহবায়ক মোঃ আবদুল্লাহ রামু উপজেলা সভাপতি শফিকুল ইসলাম কাজল, মহেশখালী উপজেলা সভাপতি আবদু শুক্কুর সহসভাপতি জাহাঙ্গীর আলম চকরিয়া পৌর শাখার সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধলু, মোঃ আমিন, হোটেল শ্রমিক লীগ সাধারন সাধারন সেলিম বিল্ডার, জীপ কার মাইক্রো শ্রমিক লীগ সভাপতি জামাল উদ্দিন, সাইফুল ইসলাম, বিকাশ চন্দ্র দে নাছির উদ্দীন মাহমুদ, ১নং ওয়ার্ড শাখার আহবায়ক ফজল করিম।

নেতৃবৃন্দ বলেন, জহিরুল ইসলাম কক্সবাজারের শ্রমজীবী মেহনতী মানুষের জন্য বিশাল এসেট ছিলেন, শ্রমজীবী মানুষ হারালো এক বটবৃক্ষকে, শ্রমিক সেক্টরের যা ক্ষতি হয়েছে অপূরণীয়।
শ্রমিক নেতা জহিরুল ইসলামের খুনিরা যতোই শক্তিশালী হোক না কেন আইনের আওতায় আনা হবে।