মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
বান্দরবানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা  বিক্রি করার সময় এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) রাতে বান্দরবান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বালাঘাটা ভরাখালির গোদারপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়। তার নাম মোঃ কামাল (৩২)।

গোপন সংবাদের ভিত্তিতে এ পুলিশ কনস্টেবলের শরীরে তল্লাশি করে তার কাছ থেকে ১ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃত কামাল চট্টগ্রাম জেলার মৃত সামশুল আলমের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানান, তিনি একজন পুলিশ কনস্টেবল এবং বর্তমানে তিনি বান্দরবান কোর্ট পুলিশের দায়িত্বে কর্মরত রয়েছেন।

ডিবির মালখানা থেকে ইয়াবা গুলো সরিয়ে বিক্রির সময় তিনি আটক হন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বান্দরবান জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ বাবুল সরকার সাংবাদিকদের জানান, গোপন সংবাদে ভিত্তিতে অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ এ পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা। আটক কনস্টেবল কামালকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পুলিশ কনস্টেবল ইয়াবাসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী জানান, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।