এম.এ আজিজ রাসেল:
কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নে ভোটের একদিন পর মিলেছে ব্যালট পেপার ভর্তি বাক্স। শুক্রবার সকালে চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয় খুলতে এসে নৈশ প্রহরী এহসানুল হক প্রধান শিক্ষকের টেবিলের নিচে ওই ব্যালট বক্স দেখতে পায়। এ নিয়ে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে। জনমনে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বাক্সটিতে মেম্বার প্রার্থী আপেল, ফুটবল, চেয়ার‌ম্যান প্রার্থী ঘোড়া ও আনারসের  ব্যালট পেপার রয়েছে।

এদিকে খবর পেয়ে সন্ধ্যার দিকে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনীর উল গিয়াস এসে ব্যালট বাক্সটি নিয়ে যায়। তবে ব্যালটগুলো গণনা করা বলে জানা গেছে।

এদিকে ভোটের দিন নির্বাচনী কারচুপির অভিযোগ এনে এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী করেছেন মহিলা সদস্য পদপ্রার্থী হাসিনা আক্তারসহ আরও কয়েকজন প্রার্থী।

এজেন্টদের অভিযোগ, সন্ধ্যার দিকে ভোট গণনা শেষে ফলাফল না জানিয়েই তাদের বের করে দেয়া হয়। এদিকে এ কেন্দ্রের ফলাফল পুনঃ গণনা করার দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল বের করে সাধারণ ভোটারেরা।

উল্লেখ্যঃ চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রার্থী ১৩২৪, ঘোড়া প্রার্থী ১২২ ও আনারস প্রার্থী ১২৪সহ মোট ১৫৭০ ভোট পেয়েছে। এছাড়া মেম্বার পদপ্রার্থী আপেল ৬৬২, ফুটবল ৫৪৯, মোরগ ৫৭ সহ মোট ভোট পেয়েছে ১২৬৮।  কিন্তু তারমধ্যে মেম্বার এবং চেয়ারম্যান প্রার্থী মোট ভোটের পার্থক্য ৩০২।