মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ কক্সবাজার জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার (৫৫) আর নেই। রোববার ৭ নভেম্বর দুপুর ১২ টা ৪৫ মিনিটের দিকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি–রাজেউন)।

গত ৫ নভেম্বর রাতে লিংকরোডে শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, তার ভাই, ঝিংলজা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার কুদরত উল্লাহ সিকদার এবং তার আরেক নিকটাত্মীয় জহিরুল ইসলাম সন্ত্রাসীদের গুলিতে গুরতর আহত হন। কুদরত উল্লাহ সিকদার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুদরত উল্লাহ সিকদার আওয়ামী লীগ ঝিলংজা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এবং আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ঝিলংজা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী। মৃত্যুবরণ করা জহিরুল ইসলাম সিকদার ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মুহুরী পাড়ার বাসিন্দা।

এদিকে, জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার এর মৃত্যুর খবরে লিংকরোড, কক্সবাজার কলেজ গেইট, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলকায় গাড়ির টায়ার জ্বালিয়ে, রাস্তা অবরোধ করে প্রতিবাদ করছে স্থানীয় জনসাধারণ। এসব এলাকায় এখন চরম উত্তেজনা বিরাজ করছে। সেখানে বাড়তি আইনশৃংখলা বাহিনী মোতায়েন করা হয়েছে।