রামু প্রতিনিধি:
রামুর চাকমারকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার বলেছেন – যারা কালো টাকার প্রভাবে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার স্বপ্ন দেখছে কখনো মানুষের কল্যাণে কাজ করেনি। ভূমিদস্যুতা ও মামলাবাজ এসব নব্য পয়সাওয়ালা চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের অধিকার ও স্বাধীনতা বিলীন হয়ে যাবে। তাই চাকমারকুলের সচেতন জনতা ব্যালটের মাধ্যমে তাদের প্রতিহত করবে।
তিনি আরো বলেন- চাকমারকুল ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধন, জাতীয়তা সনদ, ওয়ারিশ সনদ, প্রত্যয়নপত্র সহ সকল প্রকার সেবা বর্তমানে বিনামূল্যে দেয়া হচ্ছে। অথচ প্রতিদ্বন্ধি প্রার্থী এসব সেবা বিনামূল্যে দেবে বলে মানুষের সাথে প্রতারনায় মেতেছে।
বিগত ৫ বছরে চাকমারকুল ইউনিয়নে কোটি কোটি টাকার কাজ বাস্তবায়ন হয়েছে। আবারো নির্বাচিত হলে যেখানে একটি বাড়ি থাকবে সে সড়কটিও পাকা করা হবে। বিচার ব্যবস্থা আরো শক্তিশালী করে জনগণের সুবিচার নিশ্চিত করা হবে।
মঙ্গলবার (২ নভেম্বর) রাতে চাকমারকুল ইউনিয়নের জারাইলতলী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন। নির্বাচনী এ পথসভা পরিনত হয় জনসমুদ্রে।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি সালাহ উদ্দিন, কক্সবাজার জেলা পরিষদ সদস্য নুরুল হক কোম্পানী, বিশিষ্ট ব্যবসায়ি ও ক্রীড়া সংগঠক গিয়াস উদ্দিন কোম্পানী। সোহাইব ছিদ্দিকী আদিলের সঞ্চালনায় সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।