বার্তা পরিবেশক:

এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার জন্য চকরিয়া উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সতীর্থদের নিয়ে এক প্রস্তুতি সভা আজ ১০ অক্টোবর, ২০২১ রবিবার সকাল ১১টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সতীর্থ ও চকরিয়া উপজেলার দক্ষিণ কাকারা দারুল উলুম মহিহুস্সুন্নাহ মাদরাসার শিক্ষক জনাব মোহাম্মদ মিয়া।

সভায় প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন কমিটির সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক-বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হারবাং উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মোহাম্মদ একরামুল হক, মোহাম্মদ নূরুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহাদাত হোসাইন ছিদ্দিকী।

সভার শুরুতে সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা সম্পর্কে বিশদ আলোচনা করেন বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী।

সভায় প্রধান অতিথি বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর, পাশাপাশি আমাদের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণও ৫০ বছর। এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আমরা সতীর্থরা দিনব্যাপী আড্ডা, আলোচনা ও স্মৃতিচারণমূলক কথন নিয়ে আবার সেই ৭১-এর রক্ত হীম করা দিনগুলোতে ফিরে যাবো। ফেলে আসা স্কুলের দিনগুলোকে রোমন্থন করতে চাই এবং সেই আনন্দঘন মুহুর্তগুলোকে ভাগাভাগি করে নিতে চাই। একারণেই আমরা আমাদের ৭১-এর সতীর্থদের খোঁজে ফিরছি।

সভায় চকরিয়ার সতীর্থদের সাথে যোগাযোগ করে সমন্বয় সাধনের মাধ্যমে সবাইকে সম্মিলন ও মিলনমেলায় অংশগ্রহণের জন্য রেজিষ্ট্রেশন সম্পন্ন করার জন্য মোহাম্মদ মিয়া ও শাহাদাত হোসাইন ছিদ্দিকীকে যুগ্মভাবে দায়িত্ব প্রদান করা হয়। একই সাথে হারবাং হাইস্কুলের সতীর্থদের সাথে যোগাযোগ করে রেজিষ্ট্রেশনের সম্পন্ন করার জন্য মোহাম্মদ একরামুল হক ও মোহাম্মদ নূরুল ইসলামকে যুগ্মভাবে দায়িত্ব প্রদান করা হয়। চলতি অক্টোবর মাসের মধ্যেই রেজিষ্ট্রেশন সম্পন্ন করে স্মরণীকার জন্য লেখা ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •