মহেশখালী ও টেকনাফে নবনির্বাচিত ৬ ইউপি চেয়ারম্যানের শপথ

রাজনৈতিক আক্রোশ ও প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে হবে -জেলা প্রশাসক

প্রকাশ: ১০ অক্টোবর, ২০২১ ০৬:০৪ , আপডেট: ১০ অক্টোবর, ২০২১ ০৬:২৩

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


ইমাম খাইর, সিবিএন:
রাজনৈতিক আক্রোশ ও প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে নিবনির্বাচিত চেয়ারম্যানদের প্রতি আহবান জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।

তিনি বলেন, যে বিশ্বাস ও আস্থা নিয়ে জনগণ ভোট দিয়েছে, সে বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে হবে। নির্বাচনে অনেক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ভোটের জন্য মানুষের কাছে ছুটে গেছেন। আকুতি-মিনতি করেছেন। সেখান থেকে একজনই নির্বাচিত হয়েছেন। সুতরাং মানুষের সেই মর্যাদাটুকু রক্ষা করতে হবে।

রবিবার (১০ অক্টোবর) বিকালে টেকনাফ ও মহেশখালীর ৬টি ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, যথাযথভাবে রাষ্ট্রের দায়িত্ব পালন করতে হবে। নিজের মতো সিদ্ধান্ত নেওয়া যাবে না। রাজনৈতিক আক্রোশ, নির্বাচনে বিরোধী এবং প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে হবে। সবার সাথে সমন্বয় রেখে কাজ করলে অনেক সুফল পাওয়া যায়।

জেলা প্রশাসনের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে শপথ নেন- টেকনাফের হ্নীলার রাশেদ মাহমুদ আলী, সদরের জিয়াউর রহমান জিহাদ, সাবরাংয়ের নুর হোসেন, মহেশখালীর কুতুবজোমের শেখ কামাল, মাতারবাড়ির আবু হায়দার ও হোয়ানকের মীর কাশেম।

নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।

এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শরীফ বাদশা, জেলা নির্বাচন অফিসার এসএম শাহাদাত হোসেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: পারভেজ চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শপথ শেষে শুভেচ্ছা বিনিময়।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর জেলার ১৪টি ইউপিতে নির্বাচন সম্পন্ন হয়। সেখান থেকে আজ ৬ চেয়ারম্যান শপথ নেন। পর্যায়ক্রমে সবার শপথ গ্রহণ অনুষ্ঠান হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •