সংবাদ বিজ্ঞপ্তি:
‌বি‌শ্বের সর্ববৃহৎ সেবাসংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর জেলা ৩১৫বি৪, বাংলা‌দে‌শের অধী‌নে লায়ন্স ক্লাব অব চিটাগং শেভর‌নের যুব শাখা লিও ক্লাব অব চিটাগং শেভর‌ন গত ৮ই অ‌ক্টোবর কক্সবাজার শহ‌রের দ‌ক্ষিন টেকপাড়াস্ত ইয়া‌সিড কনফা‌রেন্স হ‌লে ‌সংগঠ‌নের সদস্য‌দের জন্য দিনব্যাপী বিতর্ক প্র‌শিক্ষ‌নের আ‌য়োজন ক‌রে।
প্র‌শিক্ষ‌নের মুল প্র‌শিক্ষক হিসা‌বে ছি‌লেন সংগঠ‌নের সে‌ক্রেটা‌রি লিও মাহবুবা আক্তার সুই‌টি ও সহ‌যো‌গি ‌শিক্ষক হিসা‌বে ছি‌লেন লিও প্রান কমল বড়ুয়া জয়।
প্র‌শিক্ষেন অ‌তিথি হিসা‌বে ছি‌লেন সংগঠ‌নের প্র‌তিষ্ঠাতা প‌রিচালক ও লিও জেলা ৩১৫বি৪ এর রি‌জিয়ন ডি‌রেক্টর (‌হেড‌কোয়ার্টার)- লিও মাহাবুব মিঠন।
প্র‌শিক্ষ‌নের আ‌য়োজনকারী ক‌মি‌টির ‌চেয়ারম্যান সংগঠ‌নের ট্রেজারার লিও না‌য়েবুল ইসলাম তুষার ও ক‌মি‌টির কোঅ‌র্ডি‌নেটর লিও জেস‌মিন সুলতানা সংগঠ‌নের প্রে‌সি‌ডেন্ট লিও ম‌নির হো‌সেন এর এক‌নিষ্ঠ তদার‌কি ও পরাম‌র্শে পু‌রো প্র‌শিক্ষন কর্মশালা‌টি মুগ্ধকর ও সফল ক‌রেন।
প্র‌শিক্ষ‌নে অংশ নেন সংগঠ‌নের জ‌য়েন্ট সে‌ক্রেটা‌রি লিও নুরুস সালাম, জ‌য়েন্ট ‌ট্রেজারার লিও শার‌মিন আক্তার মু‌ন্নি, সদস্য লিও তাজ‌বিদ হো‌সেন, লিও জুল‌ফিকার বিন হোসাইন, লিও গ‌রিব উল্লাহ শাহ ফা‌হিম, লিও রা‌সেল মোহন, লিও মোহাম্মদ হাসনাত, লিও বা‌য়ে‌জিদ, লিও জোবা‌য়ের, লিও মোরসা‌লিন, ‌লিও তান‌জিনা আক্তার, লিও মে‌হে‌রিন আক্তার মিফতাহ, লিও আর‌জিনা আক্তার জে‌নি, লিও জান্নাতুল ফের‌দৌস ও লিও ফারহানা আক্তার প্রিয়া প্রমুখ।
প্র‌শিক্ষন শে‌ষে সকল অংশগ্রহনকারী‌কে সা‌র্টি‌ফি‌কেট প্রদান করা হয়।
উ‌ল্লেখ্য, লায়ন্স ক্লা‌বের যুব শাখা হিসা‌বে লিও সদস্যরা লায়‌ন্স সদস্য‌দের কাঁ‌ধে কাঁধ মি‌লি‌য়ে বিশ্বব্যা‌পি মানব‌সেবায় অগ্রনী ভু‌মিকা পালন কর‌ছে। লিও সদস্যরা নি‌জে‌দের আত্মউন্নয়‌নে নানামু‌খি প্র‌শিক্ষন পে‌য়ে থা‌কে যা তাদের ক্যা‌রিয়া‌রে সাফল্যের জন্য গুরুত্বপূর্ন ভু‌মিকা রা‌খে। তারই ধারাকা‌হিকতায় লিও ক্লাব অব চিটাগং শেভরন তাদের সদস্য‌দের জন্য বিতর্ক প্র‌শিক্ষ‌নের আ‌য়োজন ক‌রে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •