সংবাদ বিজ্ঞপ্তিঃ
প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ কক্সবাজার সদর উপজেলার কমিটি গঠিত হয়েছে।

২০২১-২০২২ সালের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে ইঞ্জি. আলী আহমদ সভাপতি ও ইঞ্জি. আবিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

অন্যান্য পদে রয়েছেন- সিনিয়র সহসভাপতি ইঞ্জি. নাজমুল ইসলাম শাকিল, সহ- সভাপতি ইঞ্জি. জাবেরুল গণি, ইঞ্জি. সাইফুদ্দিন সিদ্দিকী, ইঞ্জি. হাসনাত মোঃ টিপু, ইঞ্জি. সারওয়ার মোর্শেদ সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জি. ইমরুল আজিম, ইঞ্জি. শাহেদুল আলম, ইঞ্জি. ওবায়দুল হক ছোট্ট, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. জুয়েল কুমার ধর অর্জন, সহ-সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. মাহবুব আলম, অর্থ সম্পাদক ইঞ্জি. মুফিজুর রহমান হেলাল, দপ্তর সম্পাদক ইঞ্জি. জসিম উদ্দিন রানা, মিডিয়া ও প্রচার সম্পাদক ইঞ্জি. মোঃ ওসমান, সহ-মিডিয়া ও প্রচার সম্পাদক ইঞ্জি. হাফেজ আলাউদ্দিন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মোঃ সাদ্দাম হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. ফারুকুল ইসলাম, চাকরি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মনিরুল ইসলাম মানিক, মহিলা বিষয়ক সম্পাদক ইঞ্জি. তাহমিনা আহমেদ খুকী, ধর্ম বিষয়ক সম্পাদক ইঞ্জি. ফজলে রাব্বি আরিফ, আইন বিষয়ক সম্পাদক ইঞ্জি. মোঃ ফয়সাল, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ইঞ্জি. শাহাব উদ্দিন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জি. মোঃ আবু তৈয়ব, সমাজ কল্যাণ সম্পাদক ইঞ্জি. দেলোয়ার হোসেন, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইঞ্জি. আকতার হোসেন রানা, সহ-শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইঞ্জি. হাবিবুর রহমান, ছাত্র বিষয়ক সম্পাদক ইঞ্জি. মোঃ ওয়াহিদ, নির্বাহী সদস্য ইঞ্জি. ইমরান হাওলাদার, ইঞ্জি. মোঃ দিদারুল আলম, ইঞ্জি. টিপু সুলতান।

এ উপলক্ষ্যে শুক্রবার (৮ অক্টোবর) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ষ্টেডিয়াম সম্মেলন কক্ষে ইঞ্জি: আলী আহমদের সভাপতিত্বে ও ইঞ্জি: আবিদুল ইসলামের সঞ্চালনায় সভায় জেলা সভাপতি ইঞ্জি: রমজান ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক ইঞ্জি: মোহাম্মদ ইব্রাহিম, সহ-সভাপতি ইঞ্জি: সাজ্জাদ হোসেন ও ইঞ্জি: আবদুল হাকিম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: লোকমান হাকিম, সহ-সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: ওবাইদুর রহমান ও অর্থ সম্পাদক ইঞ্জি: জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক ইঞ্জি: মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

সভায় ইঞ্জিনিয়ারদের বিভিন্ন সমস্যা নিয়ে বক্তাগণ আলোচনা করেন এবং সকলকে একত্রিত হয়ে নিজ নিজ দপ্তরের সমস্যা উত্থাপনের মাধ্যমে সমাধানের জন্য প্রস্তুতি গ্রহণের আহবান জানান।

এরপর সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশ কক্সবাজার সদর উপজেলা কমিটি ঘোষিত হয়।

সভায় নবগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সমন্বয়ে সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করে মহান আল্লাহ-তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সমাপনী বক্তব্যে জেলা শাখার সভাপতি প্রকৌশলী রমজান ইসলাম রুবেল সকল ডিপ্লোমা প্রকৌশলীদেরকে সংঘবদ্ধ হয়ে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার আহবান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •