সংবাদ বিজ্ঞপ্তিঃ

এতে সাবেক ত্যাগী ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম দানুকে সভাপতি এবং ইফতেখার উদ্দিন পুতুকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

সংগঠনের জেলা শাখার এক নীতিনির্ধারণী সভায় সকলের সম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে শহরের একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, শীগ্রই ত্যাগী সাবেক শহর ছাত্রলীগ নেতাদের সাথে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এলক্ষ্যে শহর শাখার নবগঠিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে শহর ছাত্রলীগের সাবেক সকল নেতৃবৃন্দকে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

সংগঠনের জেলা শাখার সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, জেলা শাখার সাধারণ- অ্যাডভোকেট রনজিত দাশ, খোরশেদ আলম কুতুবী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, নির্বাহী সদস্য বেন্টু দাশ, সাইফ উদ্দিন-সাংগঠনিক, শফি উল্লাহ আনসারী- সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক সাংবাদিক মহসীন শেখ, সাংগঠনিক সম্পাদক মোরশেদ হোসাইন তানিম, রিয়াজ উদ্দিন আহমদ- উপ আইন বিষয়ক সম্পাদক, ইফতেখার উদ্দিন পুতু, নুরুল ইসলাম দানু, সিরাজুল মোস্তফা আলাল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম ডালিম, রূপন চৌধুরী ও আব্দুস সালাম প্রমূখ।

বক্তারা আরও বলেন, পর্যায়ক্রমে, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সকল ছাত্রনেতাদের সাথে নিয়ে সদর এবং উপজেলা কমিটি গঠন করা হবে।

বক্তারা আরও বলেন আওয়ামী লীগের দুঃসময়ের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের একত্রিত করার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও বেশি শক্তিশালী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

সভায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক নেতা প্রয়াত নুরুল মাসুদ মানিকের মৃত্যু বার্ষিকী উপলক্ষে ১ মিনিট নিরবতা পালন এবং স্মৃতিচারণ করা হয়।