এম.মনছুর আলম, চকরিয়া :
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় অ্যাম্বুলেন্স গাড়ির ধাক্কায় মোহাম্মদ তুষার (১৪) নামে এক বাইসাইকেল আরোহী কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর দেডটার দিকে মহাসড়কের চকরিয়াস্থ উত্তর হারবাং আজিজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত বাইসাইকেল আরোহী তুষার উপজেলার বরইতলী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বানিয়ারছড়া এলাকার জাহেদুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনার দিন দুপুরের দিকে বরইতলী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বানিয়ারছড়া এলাকার জাহেদুল ইসলামের ছেলে তুষার বাড়িতে কাউকে না জানিয়ে বাইসাইকেল নিয়ে আজিজনগরের দিকে যাচ্ছিল। প্রতিমধ্যে মহাসড়কের উত্তর হারবাং আজিজ নগর সংলগ্ন এলাকায় পৌঁছলে কক্সবাজার অভিমুখী দ্রুত গতির অ্যাম্বুলেন্স
বাইসাইকেল আরোহী তুষারকে ধাক্কা দিলে সে মহাসড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন। পরে দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স গাড়িটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জাহাঙ্গীর আলম বলেন, মহাসড়কে দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়। নিহতের লাশ তার পরিবারের কাছে আইনগত ভাবে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।