প্রেস বিজ্ঞপ্তিঃ
পেকুয়া উপজেলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় পেকুয়া বাজারস্থ অভিজাত গ্রীণ বার্ড কনভেনশন হল রুমে সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন নির্বাহী সদস্য আজিজুল হক।

সভাপতি মোঃ ফারুকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সহসভাপতি কফিল উদ্দিন বাহাদুর, যুগ্ম-সম্পাদক জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বাবুল, আইন বিষয়ক সম্পাদক এম জোবাইদ, দপ্তর সম্পাদক রেজাউল করিম ও প্রচার সম্পাদক আমিনুল ইসলাম বাহার।

জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি আকতার চৌধুরী ও সাধারণ সম্পাদক সারওয়ার সাঈদসহ কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তারা বলেন, জেলা কমিটির সাংবাদিক ভাইয়েরা স্বচ্ছ, সৎ, পরিচ্ছন্ন ও বস্তুনিষ্ঠতা বজায় রেখে কাজ করে থাকেন। সেই ধারাবাহিকতা পেকুয়া অনলাইন প্রেস ক্লাব সংশ্লিষ্ট সবাইকে মনে রাখতে হবে।

তারা বলেন, পেশাগত বস্তুনিষ্ঠতা বজায় রাখতে হবে। এলাকার সমস্যা সম্ভাবনা আর উন্নয়নের কথা তুলে ধরে অনলাইন সাংবাদিকতাকে গ্রহণযোগ্যতা হিসাবে প্রতিষ্ঠিত করতে হবে। ব্যক্তি আক্রোশ হয়ে কোন সংবাদ করা যাবে না। সংবাদ দেশ ও জাতির স্বার্থে করতে হবে। দেশের সংশ্লিষ্ট আইনের প্রতি সবাইকে শ্রদ্ধাশীল হতে হবে।

ওই সময় অল্প কয়েকদিনের ভিতর অনাড়ম্বরভাবে অভিষেক অনুষ্ঠান ও কার্যালয় উদ্বোধন করা সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়াও পেকুয়ার ইতিহাস ও ঐতিহ্য নিয়ে স্মরণিকা বের করার সিদ্ধান্ত হয় সভায়।

সাধারণ সম্পাদক এফএম সুমনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- পেকুয়া অনলাইন প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ইসমত আরা, নির্বাহী সদস্য রেজাউল করিম, আলা উদ্দিন আলো, মোঃ ইউনুছ, হুমাইন কবির, আবু ছাদেক, মোঃ আরমান ও তাওহীদুল ইসলাম।