মিছবাহ উদ্দিন:

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলায় নির্বাচনী তফসিল ঘোষণা না হলেও শুরু হয়েছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে বিভিন্ন প্রার্থীর সমর্থনে প্রচার-প্রচারণা। তার ধারাবাহিকতায় ঈদগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরীর সমর্থনে বিশাল শোডাউন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকালে শোডাউনোত্তর এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ঈদগাঁও ৭নং ওয়ার্ডের সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন। শোডাউন ও মিছিলটি দরগাপাড়া থেকে শুরু হয়। এরপর বাস-স্টেশন ও বাজারের বিভিন্ন অলি গলি প্রদক্ষিণ করে সোহেল জাহান চৌধুরীর বাসভবনস্থ চত্বরে সমবেত হয়। পরে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী সোহেল জাহান চৌধুরী।

এ সময় তিনি বলেন, ঈদগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডসহ পুরো ইউনিয়নের মানুষের সুখ দুঃখে আমার বাবা শাহজাহান চৌধুরী লুতু মিয়া আপনাদের পাশে ছিলেন। আমিও আপনাদের পাশে আছি, থাকব। তিনি আরো বলেন, আমরা সকলের প্রতি কৃতজ্ঞ। আমিও সবসময় সাধারণ মানুষের জন্যে কাজ করার চেষ্টা করছি। কক্সবাজার জেলা পরিষদের বরাদ্ধ থেকে বর্তমানে প্রায় ৬০ লক্ষ টাকা উন্নয়ন কাজ চলমান রয়েছে। সামনেও থাকবে। গেলোবার নির্বাচনে জয় না হলেও একদিনের জন্যেও মাঠ ছেড়ে যায়নি বলেও জানান তিনি।

বক্তব্যে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমরা বদ্ধ পরিকর। ‘গ্রাম হবে শহর’ উক্তিটির বাস্তবায়ন সাধারণ মানুষের পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।

খেলার মাঠ সংস্কার, হাফেজখানার ভবন নির্মাণ, ড্রেনেজ ব্যবস্থা সংস্কার, নুরানি মাদরাসার ভবন নির্মাণ, রাস্তা উন্নয়ন কাজ, বিভিন্ন মসজিদে আর্থিক অনুদানসহ খেলাধুলায় সার্বিক সহযোগিতা করে আসছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়যুক্ত হলে একটি মডেল ইউনিয়ন উপহার দেবো।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঈদগাঁও ৭নং ওয়ার্ডের আ’লীগ সভাপতি নুরুল কবির(গম ভাই), বারো আওলীয়া জামে মসজিদের সেক্রেটারি নুরুল ইসলাম, প্রবিন মুরব্বি মৌলানা ছাবের আহমেদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •