গত ৩ অক্টোবর দৈনিক ইনানী পত্রিকায় ও এর আগের দিন অনলাইন পত্রিকা কক্সবাজার নিউজ ডটকম এবং কক্সবাজার সংবাদ নেট ডটকমসহ বিভিন্ন ফেসবুকে চকরিয়ায় যুবককে পঙ্গু করার পরিকল্পনার ফোন আলাপ নিয়ে এলাকায় তোলপাড় শিরোনামে প্রকাশিত শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।
প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে যেসব অভিযোগ উল্লেখ করা হয়েছে তা মোটেও সত্য নয়। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।
প্রকৃতপক্ষে মূল বিষয় হচ্ছে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছি। এতে নির্বাচনী মাঠে আমার জনসমর্থন দিনদিন বৃদ্ধি পাচ্ছে। কিন্তু আমার এক প্রতিপক্ষ (বর্তমান মেম্বার) আমার এই জনপ্রিয়তাকে প্রতিবন্ধকতা করতে উঠেপড়ে লেগেছেন। সম্প্রতি কে বা কারা তার এক ভাইকে মারধরে পঙ্গু করতে পরিকল্পনা করার এক ফোন আলাপের অডিও ভয়েসের একটি রেকর্ড নিয়ে তিনি ওই পরিকল্পনাটি আমার ছিলো এমন নাটক সাজিয়ে আমার বিরুদ্ধে অহেতুক মানুষকে ভুল বুঝিয়ে এলাকায় বিভ্রান্তি ছড়াচ্ছেন। অথচ এসব বিষয়ে আমার কোনভাবেই সংশ্লিষ্টতা নেই। তবে তিনি চাইলে ওই ফোন আলাপ কারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারতেন। কিন্তু তিনি তা না করে বিষয়টির পেছনে আমার ইন্ধন রয়েছে এমন কাল্পনিক গল্প বানিয়ে আমার বিরুদ্ধে সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য দিয়ে পত্রিকায় বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করেছে। এই সংবাদ আমার পরিবারের সম্মান ক্ষুন্ন করা ছাড়া আর কিছুই নয়। তাই আমি এসব ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিয়েছি। আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে উক্ত প্রকাশিত সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য প্রশাসনসহ সকল মহলকে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
এম গিয়াস উদ্দিন গাজী
সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী
৭নং ওয়ার্ড
ডুলাহাজারা, চকরিয়া, কক্সবাজার।