সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার বাস মিনিবাস মালিক গ্রুপের পরিচালিত ‘বলাকা সার্ভিস’ সম্পর্কে ‘দেখো আমি মগনামার সন্তান’ নামের ভুয়া ফেসবুক আইডিতে প্রচারণায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গ্রুপের সভাপতি ইকবাল মুহাম্মদ শামসুল হুদা টাইডেল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী।

যৌথ বিবৃতিতে তারা বলেন, বলাকা সার্ভিসটি কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দীর্ঘদিন সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। যাত্রীদের অনুরোধের প্রেক্ষিতে সেবার উদ্দেশ্যে পেকুয়ার মগনামা পর্যন্ত পরিবহন সেবা সম্প্রসারণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার (৪ অক্টোবর) বাদে জুহর সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। মগনামা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমসহ আমন্ত্রিত অতিথিরা যথাসময়ে উপস্থিত থাকবেন। এ জন্য আমাদের সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ইতোমধ্যে ‘দেখো আমি মগনামার সন্তান’ আইডি থেকে এবিসি আঞ্চলিক রোড কমিটির প্রচার সম্পাদক পরিচয়ে তৌহিদুল ইসলাম মানিক নামের ব্যক্তির বরাতে প্রচারিত স্ট্যাটাসটির নিন্দা জানাচ্ছি। এরকম বক্তব্য প্রচার করার বিষয়ে আমরা কেউ অবগত নই। আমাদের সাথে কেউ আলোচনাও করেনি। এ ব্যাপারে কাউকে বিভ্রান্ত না হতে অনুরোধ করছি।