ইমাম খাইর, সিবিএন:
কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে পেকুয়ার মগনামা পর্যন্ত চালু হচ্ছে যাত্রীবাহী মিনিবাস বলাকা সার্ভিস। ৪ অক্টোবর বাদে জুহর সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মগনামা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম।

কক্সবাজার বাস মিনিবাস মালিক গ্রুপের পরিচালনায় বাসটি বর্তমানে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে চকরিয়া পর্যন্ত চলমান রয়েছে। যাত্রীদের সুবিধার্থে পেকুয়া-মগনামা সড়কে চালু করা হচ্ছে বলে জানান কোষাধ্যক্ষ ও লাইন পরিচালক মুহাম্মদ ছৈয়দুল হক কোম্পানী।

তিনি জানান, কক্সবাজার-চকরিয়া মহাসড়কে যাত্রী পরিবহন সেবায় ‘বলাকা সার্ভিস’ অনন্য নাম। যাত্রীদের অনুরোধে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে পেকুয়ার মগনামা পর্যন্ত এই সেবাকে বিস্তৃত করার সিদ্ধান্ত নিয়েছি। আগামী ৪ অক্টোবর বাদে জুহর সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

সেবা গ্রহণের জন্য সবার প্রতি আমন্ত্রণ জানিয়েছেন কক্সবাজার বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি ইকবাল মুহাম্মদ শামসুল হুদা টাইডেল, সিনিয়র সহসভাপতি আবদুল মাবুদ কোম্পানি, সহসভাপতি ফরিদুল আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, কোষাধ্যক্ষ ও লাইন পরিচালক মুহাম্মদ ছৈয়দুল হক ও ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর পর্যটন ও পার্বত্য বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম তোহাসহ সংশ্লিষ্টরা।

প্রয়োজনে…
০১৮১১৪২০০১২, ০১৭১১৯৪৬৪২২ (ছৈয়দুল হক)।