এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
চকরিয়ায় দশম শ্রেনীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করতে বাঁধা দেওয়া তার সহপাঠির উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আহত স্কুলছাত্র ফরহাদুল ইসলামের মা ছেনুআরা বেগম বাদি হয়ে ৫ বখাটের বিরুদ্ধে বুধবার রাতে চকরিয়া থানায় এ মামলাটি দায়ের করেন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে চার বখাটেকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত চার বখাটেরা হলেন, মো. জিহাদ, শওকত ওসমান, আশরাফ হোসেন, আবদুল্লাহ আল রাকিব।

এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটা উচ্চ বিদ্যালয়ে ঢুকে দশম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করে একদল বখাটে। বিষয়টি ওই স্কুলছাত্রী তার সহপাঠীদের জানালে তারা এ ঘটনার প্রতিবাদ করেন। এ সময় ৫ বখাটে যুবক মিলে তাদের উপর হামলা চালায়। হামলার সময় বখাটেরা ফরহাদুল ইসলামকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে এবং তার দুটি দাঁত ফেলে দেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় গ্রেপ্তার চার যুবককে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িত পলাতক একজনকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।