বার্তা পরিবেশক :
কক্সবাজারের পেকুয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে পেকুয়া উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত আইন-শৃঙ্খলার এই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নারী ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, আজিজুর রহমান প্রমূখ। সভায় উপস্থিত ছিলেন এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, পেকুয়া উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে পেকুয়া সদরের বাহাদুর শাহ, টৈটংয়ের জাহেদুল ইসলাম চৌধুরী, মগনামার শরাফত উল্লাহ ওয়াসিমসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ এবং সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত পেকুয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা সভায় বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা এবং সিদ্ধান্ত হয়েছে। তন্মধ্যে আগামীতে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে এখন থেকে প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেওয়া হয় উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীকে। সভায় বিগত সময়ে পেকুয়া উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায় সন্তোষ প্রকাশ করা হয়। আগামীতেও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নানা পদক্ষেপ নেওয়া হয়।