আব্দুস সালাম,টেকনাফ :

টেকনাফ উপজেলা রেফারীজ এসোসিয়েশনের আয়োজনে উপজেলা ফুটবল টূর্ণামেন্ট ২০২১ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে টেকনাফ উপজেলা রেফারীজ এসোসিয়েশনের আয়োজনে উপজেলা ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত টুর্নামেন্ট উদ্বোধন করেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি পারভেজ চৌধুরী। কক্সবাজার জেলা রেফারীজ এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ফরহাুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা খেলোয়াড় সমিতির সভাপতি মো. আলম বাহাদুর,পৌর যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার অতিঃ সম্পাদক তোয়াক্কুল হোসেন চৌধুরী।
এছাড়া উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. হোসেন,সদর যুবলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান,উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক নুরুল হোসাইন,যুবলীগ নেতা জাফর আলম, বশির,পৌর ছাত্রলীগের সভাপতি মো. শাহীন,উপজেলা রেফারীজ এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ।

টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উক্ত ফুটবল উদ্বোধনী খেলায় দর্শক ছিল কানায় কানায় ভরপুর।
উদ্বোধনী ম্যাচে খেলা ছিল টেকনাফ উপজেলা নব-জাগরণ একাদশ বনাম খারাংখালী ফুটবল একাদশ। খেলায় ১ গোলে জয়ী হয় টেকনাফ উপজেলা নব-জাগরণ ফুটবল দল।
উদ্বোধনী খেলায় আমন্ত্রিত অতিথিরা বলেন,মাদক থেকে দূরে থাকতে ও মাদক থেকে উত্তরণের জন্য খেলাধূলার কোন বিকল্প নেই। মাঠের সার্বিক অবকাঠামোগত উন্নয়নের জন্য সহযোগীতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।
খেলে শেষে আমন্ত্রিত অতিথিরা ও বিজয়ী দল উপজেলা নব-জাগরণ একাদশের একমাত্র গোলদাতা আব্দুল মাজেদ এর হাতে ম্যান অব দ্যা ম্যাচ তুলে দেন। উদ্বোধনী খেলার রেফারির দায়িত্ব পালন করেন সোহেল, কানন কুমার, ফাইসেল ও ইসমাইল। ধারাভাষ্যে ছিলেন আবছার মাহমুদ ও আব্দুল খালেদ আল গণি।
আজ ২য় দিনের খেলায় ক্রীড়াঙ্গন টেকনাফের মুখোমুখি হবে বাহারছড়া ফুটবল একাদশ।
উক্ত ফুটবল টূর্ণামেন্টের সহযোগীতায় আছে “ল্যাব মেডিকা”প্রধান সড়ক, টেকনাফ ও ইয়াকুব এন্টারপ্রাইজ,বসুন্ধারা এলপি গ্যাস।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •