আলমগীর মানিক,রাঙামাটি:
খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেছেন,পার্বত্য চট্টগ্রামে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখাসহ অত্রাঞ্চলের সার্বিক আত্মসামাজিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয়। একইভাবে পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি সম্পাদনে গণ্যমাধ্যমকর্মীদের ইতিবাচক ভূমিকা জাতীয় ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। আমি প্রত্যাশা করি, পার্বত্য চট্টগ্রামে শান্তি ও গণতন্ত্রকে স্থায়ী রূপ দিতে সাংবাদিক সমাজ অতীতের ন্যায় ভবিষ্যতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সংসদ সদস্য সাংবাদিকদের বলেন, অতীতের ন্যায় আমি সবসময় পাহাড়ের সাংবাদিকদের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটি শহরের চম্পকনগরস্থ এমপি’র বাসভবনে রাঙামাটি প্রেসক্লাবে অন্তর্ভূক্ত নতুন সদস্যদের নিয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দ এমপির বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।
বর্তমান সরকারের সময়ে সাংবাদিকরা স্বাধীন ও নিরপেক্ষ ভাবে সংবাদ পরিবেশন করছে উল্লেখ করে দীপংকর তালুকদার এমপি আরো বলেন, সাংবাদিকরা সরকারের বিভিন্ন কার্যক্রমের সংবাদ প্রকাশের মাধ্যমে গণতান্ত্রিক সমাজ ব্যবস্থাকে শক্তিশালী করছেন। দেশ ও জনগণের কল্যাণে সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। সাংবাদিকরা নীতি ও নৈতিকতার মধ্য থেকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে এটাই মানুষের প্রত্যাশা।
এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙামাটি প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার-আল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর আলোকচিত্রী সুপ্রিয় চাকমা, যমুনা টেলিভিশনের প্রতিনিধি ফজলুর রহমান রাজন, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র জেলা প্রতিনিধি জাহেদা বেগম, এসএ টিভির প্রতিনিধি মো: সোলায়মান, মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক দেশ রুপান্তর এর জেলা প্রতিনিধি শংকর হোড়, বাসস ও চ্যানেল আই প্রতিনিধি মনসুর আহম্মেদ, এশিয়ান টিভি ও বার্তা ২৪ ডটকম’র রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক, জিটিভির প্রতিনিধি মিল্টন বাহাদুর, আরটিভি প্রতিনিধি ইয়াছিন রানা সোহেল, দেশটিভি ও দৈনিক আজাদীর প্রতিনিধি বিজয় ধর, দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মো: হান্নান, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকম ও দৈনিক রাঙামাটির স্টাফ রির্পোটার মঈন উদ্দিন বাপ্পী, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি মো: নুরুল আমিন মানিক, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও ডেইলী ইন্ডাষ্ট্রি’র জেলা প্রতিনিধি শাহ্ আলম উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •