আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের আনোয়ারায় গণটিকাদান কর্মসূচিতে করোনার টিকা নিয়ে পেলেন গোলাপ ফুল,মিষ্টি ও দুপুরের খাবার। ব্যতিক্রমী এই আয়োজন করেছে উপজেলার বারশত ইউনিয়ন পরিষদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় বিশেষ এই টিকা কার্যক্রম চলে উপজেলার বখতিয়ারপাড়া চারপীর আউলিয়া (রহ.) উচ্চ বিদ্যালয়ে।
স্থানীয় সূত্র জানায়,সকাল থেকে টিকাকেন্দ্রে আসা সবার হাতে গোলাপ ফুল তুলে দেন ইউপি চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবকরা। এরপর মিষ্টিমুখ করিয়ে টিকার বুথে নিয়ে তাদের টিকা দেওয়া হয়। দুপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটার পর খাবারের আয়োজন করা হয়। এ কেন্দ্রে প্রান্তিক দেড় হাজার মানুষ টিকা গ্রহণ করেন।
এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবু জাহিদ মোহাম্মদ সাইফউদ্দিন,বারশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ,বখতিয়ারপাড়া চারপীর আউলিয়া (রহ.) আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হান্নান,বখতিয়ারপাড়া চারপীর আউলিয়া (রহ.) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.ওসমান গনি, পশ্চিমচাল ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আলী,বখতিয়ার সোসাইটির সভাপতি মোহাম্মদ ফরিদ,সহ-সভাপতি হাজী মো.ইউনুস,আবু তাহের,আমেরিকা প্রবাসী মো.আবছার,আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নুরু,কামাল সওদাগর,আশরাফুজ্জামান,আবদুল হালিম,লিয়াকত আলী, মো.শাহনুর,এয়ার মোহাম্মদ,ওমর ফারুক, মো.নাসির, মো.আলমগীর,ইউপি সদস্য মো.ইসমাইল,নুরুল ইসলাম,বিপ্লব ধর,রাজিয়া সুলতানা,পারভীন আক্তার ও ইউপি সচিব মো.আজগর প্রমুখ উপস্থিত ছিলেন।