বার্তা পরিবেশক:
রামু উপজেলার ঈদগড় ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মরহুম মেম্বার আবুল কালামের ছোট ভাই মিজানুর রহমান ৭ নং ওয়ার্ড থেকে আসন্ন নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হবেন বলে আনুষ্ঠানিক ভাবে ঘোষনা দিয়েছেন।
তিনি ঈদগড় ইউনিয়নের সাবেক মেম্বার ছৈয়দ আলমের সুযোগ্য সন্তান ও গত দুই মাস পূর্বে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু বরন করা ৭ নং ওয়ার্ডের মেম্বার আবুল কালামের ছোট ভাই ।
চলতি বছর গত ৩১ জুলাই ঈদগড় ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার আবুল কালাম করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলে আলোচনায় চলে আসেন মিজানুর রহমানের নাম। তিনি জানান ,৭ নং ওয়ার্ডের জনগন বার বার আমার পরিবার থেকে একজন কে মেম্বার নির্বাচিত করে এলাকার মানুষের সেবা করার সুযোগ দিয়েছে আসছিল। যেমন আমার পিতা ছৈয়দ আলম মেম্বার আমার মরহুম চাচা নুর নবী লেডু মেম্বার মরহুম চাচা বদরুদ্দোজা আমানু মেম্বার ও আমার বড় ভাই আবুল কালাম মেম্বার। আমার পরিবার ৭ নং ওয়ার্ডের জনগনের কাছে ঋণী । সেই ঋণ শোধ ও ধারাবাহিতা বজায় রাখা এবং এলাকার মানুষের ভালবাসার প্রতিদান দিতে আমি আসন্ন নির্বাচনে প্রার্থী হব ইন্সাআল্লাহ।
নির্বাচিত হলে তিনি পিতা এবং ভাইয়ের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে ৭ নং ওয়ার্ডের জনগণের জন্য নিজেকে উৎসর্গ করে দিবেন বলে জানান। তিনি সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।