প্রেস বিজ্ঞপ্তি  : কক্সবাজার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ৬ষ্ঠ জাতীয় বিজ্ঞান বিষয়ক কুইজ ও অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ( ২৩ সেপ্টেম্বর’২০২১) সকাল ১০টায় প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় উপজেলার ৫টি উচ্চ মাধ্যমিকসহ ১৫টি মাধ্যমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠান অংশ নেয়।

প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায়। উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দীন।

বিচারক প্যানেলে দায়িত্বে ছিলেন মোঃ অহিদুল ইসলাম, সহযোগী অধ্যাপক, রসায়ন বিভাগ, কক্সবাজার সরকারি কলেজ, আবুল কালাম সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান CSE বিভাগ, কক্সবাজার সিটি কলেজ, আরিফুল ইসলাম সহকারী অধ্যাপক ও ঐন্দ্রিলা দত্ত প্রভাষক পদার্থ বিজ্ঞান বিভাগ, কক্সবাজার সিটি কলেজ এবং নুরুল হামিদ, উদ্ভিদ বিজ্ঞান বিভাগ, কক্সবাজার সরকারি কলেজ।
বিজ্ঞান বিষয়ক কুইজে প্রথম হয় কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় ইলিয়াছ মিঞা উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় হয় কক্সবাজার মডেল উচ্চ বিদ্যালয়। বিজ্ঞান অলিম্পিয়াডে সিনিয়র গ্রুপে প্রথম হয় মোঃ শাহেদুল করিম কাদেরী, কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসা , দ্বিতীয় আল শাহরিয়ার মোস্তফা কক্সবাজার সরকারি কলেজ এবং জুনিয়র গ্রুপে প্রথম হয় বাঁধন চক্রবর্ত্তী কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হন আবিদ হাসান কক্সবাজার মডেল হাই স্কুল।
পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দীন বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।