সিবিএন:
কক্সবাজার সদরের খুরুশকুলে কক্সবাজারের প্রখ্যাত আইনজীবী মোহাম্মদ জাহাঙ্গীরের মালিকানাধীন দুটি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দুটি দোকান থেকে অন্তত ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

মঙ্গলবার গভীর রাতে খুরুশকুলের উত্তর রাস্তার পাড়া এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।
ঘটনার পর কক্সবাজার সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী জানান, গভীর রাতে হঠাৎ করে একদল ডাকাত ট্রাক নিয়ে দোকানের সামনে নেমে পুলিশের লোক পরিচয় দিয়ে ডাকাডাকি করে। তাদেরকে সন্দেহ জনক মনে হলে দোকানে থাকা লোকজন কোন ধরনের সাড়া দেয়নি। সাড়া না দেয়ায় ডাকাতরা দোকানের তালা কেটে অস্ত্রের মুখে দোকানে থাকা লোকজনকে জিম্মি করে হাত,পা,বেঁধে। পরে দোকান থেকে নগদ টাকা, মালামাল লুট করে একই সাথে পাশ্ববর্তী গ্যারেজ থেকে ৬টি ব্যাটারী চালিত টমটমের ৩০টি ব্যাটারী ও একটি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়।
পাড়ার ভেতরে এমনন দুর্ধর্ষ ডাকাতির ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
স্থানীয় ওয়ার্ডের মেম্বার প্রার্থী মামুনুর রশীদ এই ঘটনায় বিস্ময়র প্রকাশ করেছেন। তিনি বলেছেন, এমন দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সত্যিই অবিশ্বাস্য। এমন ঘটনা কোনোভাবে মেনে নেয়া যায় না। এই ঘটনার সাথে জড়িতদের যে ভাবেই হোক খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনিরুল গিয়াস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।