শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কুতুবদিয়ায় ছয় ইউপি নির্বাচনে বেসরকারি ভাবে দক্ষিণ ধূরুং,উত্তর ধূরুং, লেমশীখালী, আলী আকবার ডেইল, কৈয়ারবিল ইউনিয়নে সদস্য পদে নির্বাচিত হয়েছেন যারা দক্ষিণ ধূরুং ১নং ওয়ার্ডে নাছির উদ্দীন, ২নং ওয়ার্ডে ইমরুল ফারুক, ৩নং ওয়ার্ডে মো. ইলিয়াস, ৪নং ওয়ার্ডে মো. সাবের, ৫নং ওয়ার্ডে মো. শাহ আলম, ৬নং ওয়ার্ডে নুরুল হোসাইন, ৭নং ওয়ার্ডে মনছুর রাব্বি, ৮নং ওয়ার্ডে কলিম উল্লাহ, ৯নং ওয়ার্ডে নুরুল হক । এছাড়াও সংরক্ষিত আসনে যারা হলেন, ১,২ ও ৩ ওয়ার্ডে রহিমা আক্তার, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে নাছিমা বেগম ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে জিনুফা আজিজ।

দক্ষিণ ধূরুং ইউনিয়নে ১নং ওয়ার্ডে নুরুল আবচার, ২নং ওয়ার্ডে মো:হোছাইন, ৩নং ওয়ার্ডে জবর মুল্লুক, ৪নং ওয়ার্ডে তোফায়েল আহমেদ, ৫নং ওয়ার্ডে ফোরকান কোম্পানি, ৬নং ওয়ার্ডে হুমায়ন, ৭নং ওয়ার্ডে জসিম উদ্দিন, ৮নং ওয়ার্ডে মোর্শেদ, ৯নং ওয়ার্ডে শাহ আলম। এছাড়াও সংরক্ষিত আসনে যারা হলেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডে শাহেদা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে হামিদা বেগম এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে আরমিনা।

লেমশীখালী ইউনিয়নে ১নং ওয়ার্ডে আবদুর রশিদ, ২নং ওয়ার্ডে এফাজ উদ্দিন বেলাল, ৩নং ওয়ার্ডে মোঃ আতাউল্লাহ, ৪নং ওয়ার্ডে জাফর আলম সিকদার, ৫নং ওয়ার্ডে মোঃ জালাল উদ্দীন, ৬নং ওয়ার্ডে মোঃ আরিফুল ইসলাম, ৭নং ওয়ার্ডে নেজাম উদ্দিন নাজু, ৮নং ওয়ার্ডে গিয়াস উদ্দিন, ৯নং ওয়ার্ডে এইচ. এম শহীদ উল্লাহ। এছাড়াও সংরক্ষিত আসনে যারা হলেন, ১,২ ও ৩ নং ওয়ার্ডে মনোয়ারা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সকিদা বেগম ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে

কৈয়ারবিল ইউনিয়নে ১নং ওয়ার্ডে নেজাম ওয়ার্ডে আবু আহামদ,৩নং ওয়ার্ডে বদিউল আলম,৪নং ওয়ার্ডে মীর কাশেম, ৫নং ওয়ার্ডে আবুল বশর ৬নং ওয়ার্ডে ফারুকুল ইসলাম।
৭নং ওয়ার্ডে শাহনেওয়াজ সিকদার, ৮নং ওয়ার্ডে শামসুল আলম, ৯নং ওয়ার্ডে শফিউল আলম। এছাড়াও সংরক্ষিত আসনে যারা হলেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ফরিদা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে রওশন আরা বেগম এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে হাসিনা আক্তার।

আলী আকবর ডেইল ইউনিয়নে ১নং ওয়ার্ডে মো নুরুল হোছাইন, ২নং ওয়ার্ডে এনামুল হক, ৩নং ওয়ার্ডে মোশারফ হোসাইন, ৪নং ওয়ার্ডে সুজন সিকদার, ৫নং ওয়ার্ডে আকতার হোসেন, ৬নং ওয়ার্ডে মো আকতার কামাল সিকদার, ৭নং ওয়ার্ডে সাহাব উদ্দিন, ৮নং ওয়ার্ডে শামশুল আলম, ৯নং ওয়ার্ডে আনোয়ারা বেগম। এছাড়াও সংরক্ষিত আসনে যারা হলেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডে শামীমা আক্তার, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে শামীমা সোলতানা সুমা ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে রুজিনা ।

উল্লেখ, বড়ঘোপ ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত হাওয়াতে এখনো ফলাফল ঘোষণা করা হয়নি।