কে এম আবুল কালাম , চট্টগ্রাম:

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চিকিৎসারত চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালের বিশেষজ্ঞ ডাঃ মোঃ ওয়াহিদুর রহমান মাসুম। গত ২০ আগষ্ট চট্টগ্রামের পোর্টকানেক্টিং রোডের কে ব্লকে বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘ ১ মাস রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় লাইফ সাপোর্টে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন…)

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ সন্তান ও মাতাসহ আরো অনেককেই রেখে যান। তার বন্ধুদের থেকে জানা যায় তিনি চট্টগ্রামের পি এইচ আমিন একাডেমি স্কুলের ২০০১ ব্যাচের প্রাক্তন ছাত্র ছিলেন । তার এ অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবার,আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও প্রতিবেশিদের মাঝে।

তাঁর নামাজে জানাযা মঙ্গলবার (২১সেপ্টেম্বর) সকালে নগরীর হালিশহরের দক্ষিণ কাট্টলী প্রাণহরী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত জানাযায় উপস্থিথ ছিলেন স্থানীয় সংসদ সদস্য আফছারুল আমীনের ছোট ভাই ও আওয়ামীলীগ নেতা এরশাদুল আমিন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন মোহাম্মদ ইলিয়াস, ১২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ নুরুল আমিন, পি এইচ আমীন একাডেমি ১৯৮৮ ব্যাচ এর প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি সরোয়ার পারভেজ, সহ সভাপতি বায়েজিদ নেওয়াজ, মুজিবুর রহমান, ইফতেখার শাহেদ, নুর মোহাম্মদ, মোশারফ হোসেন রতন, মামুন, সাধারণ সম্পাদক জাহিদুন নবী, নওশের সেলিম, মো. জহির চৌধুরী সাংবাদিক মো. নুরুল আলম চৌধুরী ও স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।