কেন্দ্রের বাইরে দীর্ঘ লাইন, ভোটারদের মাঝে উৎসবের আমেজ

প্রকাশ: ২০ সেপ্টেম্বর, ২০২১ ১০:০৫ , আপডেট: ২০ সেপ্টেম্বর, ২০২১ ১০:০৯

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


হোয়াইক্ষ্যং ৪ নং ওয়ার্ডের দৈংগ্যকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র।

ইমাম খাইর, সিবিএনঃ
বৃষ্টির মাঝেও লাইন ছেড়ে যায় নি ভোটাররা। ভোট দিতে আসা লোকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সাথে কিছুটা উৎকণ্ঠাও রয়েছে। কেন্দ্রের বাইরে দীর্ঘ লাইন দেখা গেলেও ভেতরে নৌকার সমর্থকদের প্রভাব বিস্তারের অভিযোগ উঠেছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় হোয়াইক্ষ্যং সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দেখা গেছে, বৃষ্টিতেও থেমে নেই ভোটারদের স্রোত। পুরুষদের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি। এই কেন্দ্রের কয়েকটি বুথে সব চেয়ারম্যানপ্রার্থীর এজেন্ট চোখে পড়ে নি। নৌকা সমর্থিতদের প্রভাব লক্ষণীয়। অনেককে ভোটারদের লাইনে গিয়ে ভোট চাইতে দেখা গেছে।

মেম্বার পদপ্রার্থী শাহীন শাহ বলেন, ভোটের পরিবেশ খুব ভালো। প্রার্থী ও ভোটারদের মাঝে সুসম্পর্ক রেখে ভোট গ্রহণ হচ্ছে।

এই কেন্দ্রে আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হকের সঙ্গে দেখা হয়। ভোটের পরিবেশ সম্পর্কে জানতে চাইলে বলেন, সকাল থেকে দেখতেছি, সুষ্ঠু হচ্ছে। যে সেব কেন্দ্র দেখলাম খুব ভাল উপস্থিতি। সবার মাঝে উৎসবের আমেজ।

দায়িত্বরত প্রিজাইডিং অফিসার প্রিয়তোষ দেব বলেন, খুব চমৎকার পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে। ভোটাররা সুশৃঙ্খলভাবে ভোট দিচ্ছে। এই কেন্দ্রে ১০ বুথে ৬টি পুরুষ ৪ মহিলা বুথ স্থাপন করা হয়েছে। মোট ভোটার সংখ্যা ৩৮৪০। সকাল সোয়া ৯টা পর্যন্ত প্রায় ৫০০ ভোট কাস্ট হয়েছে।