আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মোটর সাইকেলের সঙ্গে মিনি ট্রাকের সংঘর্ষ মোহাম্মদ সাহিল (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

এঘটনায় সালাহ উদ্দিন (২৫) নামে আরেকজন মারাত্মক আহত হয়েছেন। সালা উদ্দিনের অবস্থাও আশঙ্কাজনক।

নিহত সাহিল উপজেলা টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া মোহাম্মদ জামাল ছেলে । আহত অপরজন একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

রবিবার রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মহেশখালীয়াপাড়া পুলিশ বক্স সংলগ্ন এলাকায় মোটর সাইকেলের সঙ্গে মিনি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান।

প্রত্যক্ষদশী ও পুলিশ সূত্র জানায়, রবিবার রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মহেশখালীয়াপাড়া পুলিশ বক্স এলাকায় মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিনজনের মধ্যে দুইজন মারাত্মক আহত হয়েছেন।

পরে উখিয়ার ইনানী রয়েল টিউলিপ হোটেল থেকে ট্রেনিং শেষে টেকনাফে ফেরার পথে দুইজন এপিবিএন পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় সরকার বলেন, আশঙ্কাজনক অবস্থায় রাতেই দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন এপিবিএন পুলিশ সদস্যরা । উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠানো হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত দুইজনকে কক্সবাজার সদর হাসপাতালের নেওয়ার সময় সাহিল নামে একজন পথিমধ্যে মারা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।