আমি গত ১৫ সেপ্টেম্বর রাত ০৮.১৫ ঘটিকার সময় কক্সবাজার লালদিঘী পশ্চিম পাড় জামে মসজিদে নামাজ পড়তে যাই। নামাজ শেষে বের হওয়ার সময় দেখি, আমার সাথে থাকা অফিসিয়াল ব্যাগটি হারিয়ে গেছে।
ব্যাগে জায়গা সম্পত্তি সংক্রান্ত অত্যন্ত গুরুত্বপূর্ণ দলিল, কিছু গর্ভকার্টিজ পেপার ও আমার ৬ ভাইয়ের স্বাক্ষরিত ওকালতনামা এবং অফিসিয়াল আরো গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল।
এছাড়া নাহার ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানের নামে এনআরবিসি ব্যাংক লিঃ হাটহাজারী, বড়দীঘিরপার শাখা, চট্টগ্রামের একাউন্ট নং-০১২৬৩৩৩০০০০০২৯১ এর অস্বাক্ষরিত ১০ টি চেকের পাতা (নং-১১৩২৪৫১-১১৩২৪৬০) এছাড়া একই চেক বহিতে ১১৩২৪১৫, ১১৩২৪৩০ এই দুইটি চেকের পাতাও অব্যবহৃত আছে এবং উক্ত একাউন্ট নম্বরের একটি ক্রেডিট কার্ড (যার নং-৪৫৩১৪১১০-০০০০-২৬০৯) ও আমার নামে ইস্যুকৃত ব্যাংক একাউন্ট নং-০১৩৫১২২০০০১৮১৯৩ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ কোট বাজার শাখা, কক্সবাজারের ১৪ পাতার অস্বাক্ষরিত একটি চেক বহি (যার নং-২১২৪৮৭-২১২৫০০), একই একাউন্টের আরো একটি অস্বাক্ষরিত ০৫ পাতার চেক বহি (যার নং-৮৫২৮৩৫৬-৮৫২৮৩৬০)সহ অফিসের চাবি উক্ত ব্যাগে ছিল। আমি উক্ত চেকসমূহ কাউকে বা কোন প্রতিষ্ঠানকে প্রদান করি নাই। এই ব্যাপারে কোন ব্যক্তির বিরুদ্ধে মামলা-মোকদ্দমা করিব না। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে উক্ত অফিসিয়াল ব্যাগটি কোথাও পাওয়া যায় নি বিধায় কক্সবাজার সদর মডেল থানায় গত ১৬ সেপ্টেম্বর হারানো ডায়েরী করেছি। যার নং-১০৩৫।

বিনীত
মোঃ ফরিদ উদ্দিন চৌধুরী
পিতাঃ মৃত জাফর আলম চৌধুরী
তেলিপাড়া, রত্নাপালং, উখিয়া, কক্সবাজার।
মোবাইলঃ ০১৮৬৯৮০৭৯০১, ০১৮১৯৫৯৬৭৯৫, ০১৩১২৫৯৬৭৯৫